নেই ব্যাঙ্কঋণ, একটি ফ্লাট, সেকেন্ডহ্যান্ড গাড়ি ও ২০ গ্রাম সোনার মালকিন পার্নো

বরানগরের বিজেপি প্রার্থী তথা টলি তারকা পার্নো মিত্র। তাঁর বিরুদ্ধে লড়ছেন বিদায়ী বিধায়ক তথা তৃণমূল নেতা তাপস রায় এবং সংযুক্ত মোর্চার কংগ্রেস প্রার্থী অমলকুমার মুখোপাধ্যায়। পার্নো এবারই প্রথম ভোটে দাঁড়িয়েছেন। কিন্তু বাকি দুই প্রার্থী পুরোদস্তুর রাজনৈতিক। বিশেষ করে তৃণমূল প্রার্থী তাপস রায় এলাকায় জনপ্রিয়। ফলে বিজেপি প্রার্থী পার্নোর লড়াইটা মূলত তাঁরই সঙ্গে। ভোটে দাঁড়ানোর ফলে পার্নো হলফনামায় তাঁর সম্পত্তির পরিমান জানিয়েছেন। এবার দেখে নেওয়া যাক তাঁর গাড়ি-বাড়ি-সম্পত্তির হিসেব নিকেষ। হলফনামায় পার্নো জানিয়েছেন তাঁর পেশা অভিনয়। পাশাপাশি তিনি সমাজসেবায় নিজেকে নিয়োজিত রাখেন। উপার্জনের উৎস হিসেবেও এই দুটিই উল্লেখ করেছেন তিনি। 



হলফনামায় পার্নো জানিয়েছেন, তাঁর কোনও কৃষিজমি বা জমি নেই। তবে তাঁর বালিগঞ্জে একটি ফ্ল্যাট রয়েছে। ২০১৬ সালে তিনি ১২০০ বর্গফুটের ওই ফ্ল্যাটটি কিনেছিলেন। বর্তমানে তাঁর বাজারদর প্রায় ৫৫ লাখ টাকা। টলি অভিনেত্রী পার্নো মিত্রের একাধিক সঞ্জয় রয়েছে। বেশ কয়েকটি ব্যাঙ্কে তাঁর ফিক্সড ডিপোজিট রয়েছে। সেগুলি যথাক্রমে দেড় লাখ, ১ লাখ, ২৫ হাজার, ৯৯ হাজার ৭৩৪ টাকা এবং ১ লাখ ৮ হাজার ৮৭০ টাকার। সবমিলিয়ে এই অঙ্ক প্রায় ৮ লাখ টাকা। 


পার্নোর তিনটি ব্যাঙ্কে সেভিংস অ্যাকাউন্ট রয়েছে। তাতে যথাক্রমে ৫ হাজার ২৪৩ টাকা ২০ পয়সা, ৪ হাজার ১৪৭ টাকা ২৬ পয়সা এবং ২ লাখ ৯১ হাজার ২৬৪ টাকা ২৬ পয়সা জমা রয়েছে। হলফনামা জমা দেওয়ার সময় তাঁর হাতে নগদ ছিল ১৪ হাজার ৩৭৫ টাকা। আর ২০১৯-২০ অর্থবর্ষে তাঁর উপার্জন ছিল ১৭ লাখ ৩২ হাজার ৯৪৮ টাকা। গাড়ি বলতে একটি সেকেন্ডহ্যান্ড ফোর্ড গাড়ি। ২০১৮ সালে কেনা গাড়িটির দাম পড়েছিল ৩ লাখ ৬৫ হাজার ২১০ টাকা। তবে পার্নোর সোনার প্রতি সেরকম আকর্ষণ নেই। কারণ তাঁর কাছে মাত্র ২০ গ্রাম সোনার গহনা রয়েছে, যার বাজারমূল্য মাত্র ৭০ হাজার টাকা। 



Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post