এক পায়ে রাজ্য আর দু’পায়ে দিল্লি দখল, চুঁচুড়া থেকে তোপ মমতার

সোমবার হুগলির চুঁচুড়ায় জনসভা করলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপিকে তীব্র কটাক্ষ করে তিনি বললেন, বিজেপি কোনও প্রার্থী খুঁজে পায়নি বলেই সাংসদ লকেট চট্টোপাধ্যায়কেই চুঁচুড়ায় প্রার্থী করেছে। পাশাপাশি তিনি ক্ষমতায় এলে রাজ্যের দেড় কোটি বেকার যুবক-যুবতীদের চাকরির প্রতিশ্রুতিও দিলেন। এদিন তৃণমূল নেত্রীর মোট চারটি জনসভা করবেন। প্রথমটি হুগলির চুঁচুড়ায়। এরপর চণ্ডীতলা, উত্তরপাড়ায়, শেষ সভাটি করবেন দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ে। তবে বিধানসভা নির্বাচনের তৃতীয় দফার ভোটের আগের দিনই চুঁচুড়া থেকে বিজেপির উদ্দেশ্যে তোপ দাগলেন তিনি। 


এদিন তিনি বলেন, আমাদের প্রার্থীরা কোনও ভুল করলে তাদের ক্ষমা করে দিন, যদি কেউ ভুল বুঝে থাকেন, তাহলে ক্ষমা চাইছি। আমার দুই প্রার্থী, দুই তপন-ও আর কোনও অন্যায় করবে না। আমি কথা দিচ্ছি। মনে রাখবেন আমিই সব জায়গায় প্রার্থী। পাশাপাশি তুলে আনলেন, দলত্যাগীদের প্রসঙ্গও। মমতা বললেন, আমাদের দলে থেকে কোটি কোটি টাকা ইনকাম করে এখন সব পালাচ্ছে। তাদের ক্ষমা করবেন না, সবাই একসঙ্গে থাকবেন, বিজেপির বিরুদ্ধে রুখে দাঁড়ান। এরপরই তিনি বিজেপির বিরুদ্ধে তোপ দেগে বলেন, আমি এক পায়েই রাজ্যে ক্ষমতায় আসবো, পরে দু পায়ে দিল্লিও দখল করবো। 


এদিন হুগলির চুঁচুড়ায় মমতা বন্দ্যোপাধ্যায় বললেন, গুজরাতিরা বাংলার শাসন করবে না, বাঙালিরাই করবে। কেন ৮টি দফায় নির্বাচন? ২ দফাতেই নির্বাচন হয়ে যায়। কী চায় বিজেপি? এরপরই অবশ্য তৃণমূল সরকারের আমলে উন্নয়নের খতিয়ান পেশ করেন তৃণমূল নেত্রী। বললেন, দেড় কোটি লোকের চাকরি দেব। নতুন নতুন ইংরাজি মাধ্যম স্কুল হবে, বিশ্ববিদ্যালয় তৈরি হবে। কন্যাশ্রী, স্বাস্থ্যসাথী, সবুজ সাথী দিয়েছি। সর্বত্র ৫ লাখ টাকা করে দেওয়া হচ্ছে, সেই টাকায় চিকিৎসা করানো যাচ্ছে। এর পর রেশন দুয়ারে দুয়ারে পৌঁছে দেওয়া হবে। তৃণমূলের সরকার ক্ষমতায় এলে এবার হাত খরচও পাবেন মা বোনেরা।

 

Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post