করোনায় আক্রান্ত যোগী আদিত্যনাথ, অখিলেশ যাদব

এবার করোনায় আক্রান্ত হলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। বুধবারই তিনি টুইট করে এই খবর জানিয়েছেন। তিনি এখন আইসোলেশনে রয়েছেন বলেও জানিয়েছেন। পাশাপাশি করোনায় আক্রান্ত হয়েছেন উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদবও। তিনিও নিজে টুইট করে একথা জানিয়েছেন। 


যোগী আদিত্যনাথ টুইটে লিখেছেন, গত কয়েকদিনে করোনার প্রাথমিক লক্ষণ দেখার পর আমি কোভিড টেস্ট করাই। আমার রিপোর্ট পজিটিভ এসেছে। আমি আইসোলেশেন  আছি এবং চিকিৎসকদের পরামর্শ মেনে চলছি। জানা যাচ্ছে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী তাঁর সমস্ত কাজ ভার্চুয়ালি করার সিদ্ধান্ত নিয়েছেন। উল্লেখ্য, যোগী আদিত্যনাথ পশ্চিমবঙ্গে ভোট প্রচারে নিয়মিত এসেছেন। যদিও করোনায় আক্রান্ত হওয়ার পর যোগী আদিত্যনাথ তাঁর সংস্পর্ষে আসা প্রত্যেককেই করোনা পরীক্ষা করিয়ে নেওয়ার পরামর্শ দিয়েছেন। উল্লেখ্য কয়েকদিন আগেই তিনি করোনা টিকার প্রথম ডোজ নিয়েছিলেন।


অন্যদিকে করোনায় আক্রান্ত হয়েছেন অখিলেশ যাদবও। মঙ্গলবার রাতেই তিনি টুইট করে এই খবর জানিয়েছেন। অখিলেশ লিখেছেন, আমার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। আপাতত আমি নিজেকে আইসোলেশনে রেখেছি, ঘরেই আমার চিকিৎসা চলছে। তিনি আরও লেখেন, বিগত কয়েকদিনে যারা আমার সংস্পর্ষে এসেছিলেন তাঁরাও যেন করোনা পরীক্ষা করিয়ে নেয়। 

Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post