কামারহাটিতে বুথেই মৃত্যু বিজেপি এজেন্টের, রিপোর্ট চাইল কমিশন

পঞ্চম দফার ভোটের দিন উত্তর ২৪ পরগনার কামারহাটির এক বুথে মৃত্যু হল এক বিজেপি এজেন্টের। যদিও জানা যাচ্ছে অসুস্থ হয়েই মৃত্যু হয়েছে ওই ব্যক্তির। তবে বিজেপির তরফ থেকে দাবি করা হয়েছে সময়মতো সাহায্য করা হয়নি ওই বিজেপি এজেন্টকে। এই ঘটনার রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশন। স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, কামারহাটির ৮ নম্বর ওয়ার্ডের ১০৯এ বুথে আচমকা অসুস্থ হয়ে যান অভিজিৎ সামন্ত নামে এক বিজেপি এজেন্ট। বুথের মধ্যেই শুয়ে পড়েন একটি বেঞ্চের উপর। 

কিছুক্ষণ পর তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। প্রত্যক্ষদর্শীদের দাবি, বুথের মধ্যেই বমি করেন ওই ব্যক্তি। তবে চিকিৎসকদের প্রাথমিক অনুমানস হার্ট অ্যাটাকেই মৃত্যু হয়েছে তাঁর। যদিও এই ঘটনা নিয়ে রাজনৈতিক চাপানউতোর শুরু হয়েছে। বিজেপির দাবি, তাঁদের অসুস্থ এজেন্টকে দেরিতে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। পুরো ঘটনার রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশন।


অপরদিকে কামারহাটির একটি বুথে তৃণমূল প্রার্থী মদন মিত্রকে ঘিরে উত্তেজনা ছড়ায়। তাঁকে আড়িয়াদহের একটি বুথে ঢুকতে বাধা দেওয়ার অভিযোগ উঠল কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে। জানা যাচ্ছে ওই বুথে ঢোকার সময় কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা মদন মিত্রের বুক পকেট সার্চ করতে যায়। এতেই বেজায় চটে যান মদন মিত্র। তিনি স্বভাব সুলভ ভঙ্গিমায় হুঙ্কার ছাড়েন ‘মাই নেম ইজ মদন মিত্র। কাকে ভয় দেখাচ্ছো, মদন মিত্রকে? পকেট সার্চ করা?’ এরপরই পকেট থেকে একটি ঠাকুরের ছবি বের করে দেখান তৃণমূল প্রার্থী। যদিও গোটা ঘটনায় ওই বুথে সাময়িক উত্তেজনা ছড়ায়। 

Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post