মমতার উস্কানিতেই শীতলকুচিতে গুলি ও মৃত্যু, দাবি নরেন্দ্র মোদির

চতুর্থ দফার ভোটের দিনও বাংলায় প্রচারে এলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। শনিবার তিনি জনসভা করলেন শিলিগুড়িতে। আর সেখান থেকেই তৃণমূলনেত্রীকে তোপ দাগলেন। সেইসঙ্গে কোচবিহারে কেন্দ্রীয় বাহিনীর গুলিতে চারজনের মৃত্যুতে শোকপ্রকাশ করলেন। আর এই ঘটনার জন্য ঘুরিয়ে তৃণমূলনেত্রীকেই দায়ি করলেন নরেন্দ্র মোদি। উল্লেখ্য, চতুর্থ দফার ভোটের দিন কোচবিহারে মোট ৫ জনের মৃত্যু হয়েছে। 


এদিন মোদি শিলিগুড়ি থেকে বলেন, ‘কোচবিহারে যা হয়েছে, তা দু:খজনক। নিহতদের পরিবারের পাশে আছি। কমিশনের কাছে আর্জি, দোষীদের কঠোর শাস্তি দিন। পাশাপাশি তৃণমূলনেত্রীকে তোপ দেগে বললেন, বিজেপির দিকে সমর্থন দেখে দিদি ও তাঁর গুন্ডারা এসব করছেন। দিদি, আপনার কুর্সি চলে যাচ্ছে। দিদি, তাঁর গুন্ডাকে সাফ কথা বলছি, বাংলায় এসব চলবে না। হিংসা আপনার রক্ষা করবে না’। এরপরই উপস্থিত জনতার উদ্দেশ্যে প্রধানমন্ত্রী বলেন, ‘আমরা ক্ষমতায় এলে শিলিগুড়ি-সহ উত্তরবঙ্গের মানুষের জন্য অনেক উন্নয়ন করব। ভয় পাবেন না। আমরা আপনাদের সঙ্গে আছি, থাকব। নতুন বছরে নতুন বাংলা গড়ব’।


এদিন শিলিগুড়ির সভা থেকে প্রধানমন্ত্রী উত্তরবঙ্গের উন্নয়নের নানান প্রতিশ্রুতি দিয়েছেন। পাশাপাশি বললেন, আমি একটা ভিডিয়োতে দেখেছি দিদির এক মন্ত্রী (গৌতম দেব) ক্যামেরার সামনে মানুষকে ভয় দেখাচ্ছেন। এটাই হল দিদির ১০ বছরের শাসনের ফল। বিজেপিকে ভোট দিলে দিদির লোক তাঁদের বাইরে ফেলে দেবে? এত সাহস। বাংলার সব মানুষ বাংলাতেই থাকবে। দিদি আপনিই যাবেন, আপনার সরকার চলে যাবে। আর আপনার সঙ্গে তোলাবাজ, কাটমানিও চলে যাবে। এরপরই তিনি বললেন, উত্তরবঙ্গ বুঝিয়ে দিচ্ছে তৃণমূল যাচ্ছে, বিজেপি আসছে। বাংলার মানুষের ইচ্ছাশক্তি দেখে সবাই অবাক। এই ইচ্ছাশক্তি আসল পরিবর্তনের ইঙ্গিত দিচ্ছে। যাঁরা রোদে এসেছেন তাঁদের কষ্ট বৃথা যাবে না। 

Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post