পুলিশের হেল্পলাইনে ম্যাসেজ, খুনের হুমকি যোগী আদিত্যনাথকে

আবারও হুমকি উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে। এবার ‘আর চারদিন বাকি রয়েছে’, বলে খুনের হুমকি ম্যাসেজ উত্তরপ্রদেশ পুলিশের ইমার্জেন্সি হেল্পলাইন নম্বরের (১১২) হোয়াটসঅ্যাপে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ২৯ এপ্রিল এই হুমকি ম্যাসেজটি আসে। ঘটনার পর সুশান্ত গল্ফ সিটি থানায় অবিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।  নজরদারি চালাতে একটি বিশেষ দল গঠন করা হয়েছে। আরও একটি দল তৈরি করা হয়েছে অভিযুক্তের খোঁজে অভিযান চালানোর জন্য।  

তবে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে হুমকি দেওয়ার ঘটনা নতুন নয়। গত বছরের সেপ্টেম্বর, নভেম্বর, ডিসেম্বরে হুমকি ফোন পান তিনি। ওই বছরের নভেম্বরেই অনুরূপভাবে পুলিশের এই হেল্পলাইন নম্বরে তাঁর বিরুদ্ধে হুমকি ম্যাসেজ পাঠায় ১৫ বছরের এক নাবালক। পরে অভিযুক্তকে গ্রেফতার করে জুভেনাইল হোমে পাঠায় পুলিশ।  

জেড প্লাস নিরাপত্তা পান উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী। তাছাড়া সর্বক্ষণ তাঁর নিরাপত্তা বলয়ে থাকেন ২৫-২৮ জন সশস্ত্র কমান্ডো। তবু বারেবারে যোগী আদিত্যনাথকে হুমকি দেওয়ার ঘটনায় নড়েচড়ে বসেছে রাজ্য পুলিস। আরও জোরদার করা হয়েছে মুখ্যমন্ত্রীর নিরাপত্তা ব্যবস্থা।  

Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post