করোনার জেরে আইপিএল স্থগিত করল ভারতীয় ক্রিকেট বোর্ড

 


এবার করোনার কোপে আইপিএল। দেশে সংক্রমণের জেরে আইপিএল স্থগিত করে দিল বিসিসিআই। একাধিক ক্রিকেটার করোনা আক্রান্ত হওয়ায় এমন সিদ্ধান্ত নিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

সংবাদ সংস্থাকে রাজীব শুক্ল জানিয়েছেন,"এ বারের মতো বাতিল করা হচ্ছে আইপিএল।"  একাধিক ভারতীয় এবং বিদেশি ক্রিকেটার আইপিএল খেলতে সম্মত নন বলে খবর ।

মঙ্গলবারই ঋদ্ধিমান সাহা এবং অমিত মিশ্রের করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া গিয়েছে। হায়দরাবাদের এই উইকেটরক্ষক ব্যাটসম্যানের জ্বর ছিল চারদিন ধরে। সোমবার রাতে করোনা পরীক্ষায় ফল পজিটিভ আসে। বাংলার ঋদ্ধিসহ নিভৃতবাসে সানরাইজার্স হায়দরাবাদ। অভিজ্ঞ স্পিনার অমিত মিশ্রের আক্রান্ত হওয়ায় চিন্তায় তাঁর দলও।

দুই ক্রিকেটার কলকাতায় আক্রান্ত হওয়ার পর আতঙ্ক তৈরি হয় দিল্লি ক্যাপিটালসে। পাশাপাশি, কলকাতা নাইট রাইডার্স, চেন্নাই সুপার কিংস-এর ক্রিকেটার এবং সদস্যরাও করোনা আক্রান্ত। চেন্নাই দলকেও কোয়ারেন্টটাইনে পাঠানো হয়েছে। এই মুহূর্তে ৬টি দল নিভৃতবাসে রয়েছে বলেও খবর।

প্রথম জানা যায় করোনায় জেরে  মুম্বইয়ে সরতে পারে আইপিএল। শেষ পর্যন্ত তা স্থগিত করে দেওয়া হয়। ক্রিকেটারদের বাড়ি ফিরে যেতে বলা হয়েছে বলে সূত্রের খবর।


Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post