করোনায় রাজ্যে মৃতের সংখ্যা একশ ছুঁই ছুঁই

 


পশ্চিমবঙ্গের কোভিড পরিস্থিতি ভয়াবহ। বিপদ বাড়াচ্ছে মৃত্যু। একদিনে ফের মৃতের সংখ্যা ১০০ ছুঁই ছুঁই। সোমবার স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী, রাজ্যে একদিনে কোভিডে মৃত্যু হয়েছে ৯৮ জনের।  ২৪ ঘণ্টায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ১৭ হাজার ৫০১ জন। রাজ্যে আক্রান্তের মোট সংখ্যা ৮ লাখ ৮০ হাজার ৮৯৪।


মৃত্যুর নিরিখে কলকাতাকে ছাপিয়েছে উত্তর ২৪ পরগনা। কলকাতা লাগোয়া এই জেলায় ২৩ জনের মৃত্যু হয়েছে একদিনেই। এখানে আক্রান্তের সংখ্যা ৩ হাজার ৯৬৫। পাশাপাশি উদ্বেগ বাড়াচ্ছে কলকাতা। একদিনেই শহরে মৃত্যু হয়েছে ২১ জনের । আক্রান্ত ৩৯৯০ জন । 


নতুন মুখ্যমন্ত্রী হিসাবে ফের শপথ নেওয়ার আগেই করোনা মোকাবিলায় জোর দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার দলের পরিষদীয় নেত্রী নির্বাচিত হওয়ার সঙ্গে সঙ্গেই কোভিড আক্রান্তদের পাশে থাকার বার্তা দিয়েছেন তৃণমূল সুপ্রিমো। ইতিমধ্যেই করোনা পরিস্থিতির ভয়াবহতা বুঝেই রাজ্যে আংশিক লকডাউন জারি করেছে সরকার। শুক্রবার রাজ্যের স্বাস্থ্য এবং পরিবার কল্যাণ দফতর নির্দেশিকায় জানিয়ে দেয়, এদিন থেকে রাজ্যের যাবতীয় শপিং মল-কমপ্লেক্স, বিউটি পার্লার, সিনেমা হল, রেস্তোরাঁ, বার, স্পোর্টস কমপ্লেক্স, জিম,স্পা, সুইমিং পুল বন্ধ থাকবে। পরবর্তী নির্দেশিকা না আসা পর্যন্ত এই নির্দেশিকাই লাগু থাকছে রাজ্যে।


Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post