এটিকে-মোহনবাগানের বেঙ্গালুরু বধে ‘নায়ক’ ডেভিড উইলিয়ামস

ডেভিড উইলিয়ামসের গোলে এটিকে-মোহনবাগান থামিয়ে দিল অপরাজিত সুনীল ছেত্রীদের বেঙ্গালুরু এফসিকে। এই জয়ের পর বাগান পয়েন্ট তালিকায় শীর্ষে চলে এল। কিন্তু গোল পার্থক্যে পিছিয়ে থাকায় এটিকে মোহনবাগান মুম্বই এফসি-র পরে দ্বিতীয় স্থানে রয়েছে। এই নিয়ে পরপর দুই ম্যাচে জয় পেল হাবাসের দল। দু’দলের সমর্থকরাই এদিনের ম্যাচের দিকে তাকিয়ে ছিলেন। ফুটবলপ্রেমীরা অপেক্ষায় ছিলেন রয় কৃষ্ণ বা সুনীল ছেত্রীর গোল দেখার। 

কিন্তু সকলকে ছাপিয়ে গেলেন ডেভিড উইলিয়ামস। চলতি মরশুমে ৫ গোল করে ফেলেছেন রয় কৃষ্ণ। এদিন গোল না পেলেও তিনি দারুণ খেললেন ভারতীয় বংশদ্ভূত এই ফুটবলার। সোমবার ম্যাচের প্রথম থেকেই দু’দলের লড়াই ছিল সেয়ানে-সেয়ানে। এটিকে-মোহনবাগানের রয় কৃষ্ণ, মনবীর সিং ও ডেভিড উইলিয়ামসরা বারে বারে বেঙ্গালুরুর গোল মুখে আক্রমণ করেছে। তেমনই বেঙ্গালুরুও বেশ কয়েকবার আক্রমণ করেছে মোহন ডিফেন্সে। কিন্তু ম্যাচের ৩৩ মিনিটে কার্ল ম্যাকহিউজের বাড়ানো বল থেকে গোল করে যান ডেভিড উইলিয়ামস। ডান পায়ের দুরন্ত শটের সামনে অসহায় দেখিয়েছে বেঙ্গালুরু গোলরক্ষক গুরপ্রীতকে। এই মরশুমের প্রথম গোল করলেন এটিকে-মোহনবাগানের স্ট্রাইকার। প্রথমার্ধের খেলা শেষ হয় ১-০ গোলে। দ্বিতীয়ার্ধ শুরু হতেই দু’দলই আক্রমণ বাড়ায়। তখনই ডেভিড উইলিয়ামসের কাছে দ্বিতীয় গোল করার সুযোগ আসে। কিন্তু গোল হয়নি। 

ম্যাচের ৭৩ মিনিটে  গোল করার সুযোগ পায় বেঙ্গালুরু এফসির ক্লেইটন সিলভা। কিন্তু তিনি ব্যর্থ হন। পরবর্তী সময়ে বারবার গোল শোধ  করার চেষ্টা চালায় বেঙ্গালুরু। কিন্তু সমতা ফেরাতে ব্যর্থ হয় কুয়াদ্রাতের দলের ছেলেরা। শেষ পর্যন্ত ১-০ গোলে ম্যাচ জেতে হাবাসের এটিকে-মোহনবাগান। ৭ ম্যাচ শেষে এটিকে মোহনবাগানের পয়েন্ট ১৬। অন্যদিকে সম সমখ্যক ম্যাচ খেলে বেঙ্গালুরু এফসির পয়েন্ট ১২।  




Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post