সাঙ্কেতিক ভাষায় রাহানেকে হাস্যকর পরামর্শ ওয়াসিম জাফরের

প্রথম পিঙ্ক বল টেস্টে লজ্জাজনক হারের পর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বক্সিং ডে টেস্টে নামছে ভারতীয় দল। অ্যাডিলেডে প্রথম টেস্টের দ্বিতীয় ইনিংসে  চরম লজ্জার সম্মুখীন হতে হয়েছে ভারতীয় ব্যাটিংকে। অজি পেসারদের সামনে অসহায় আত্মসমর্পণ করে ভারতেক ইনিংস শেষ হয় মাত্র ৩৬ রানে। এরপরই ভারত অধিনায়ক পিতৃত্বকালীন ছুটি নিয়ে দেশে ফিরে এসেছেন। 

অন্যদিকে ভারতীয় পেস ব্যাটারির অন্যতম সদস্য মহম্মদ শামি গুরুতর চোট পেয়ে কার্যত সিরিজের বাইরে। যদিও ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফে কিছু জানানো হয়নি এই ব্যাপারে। ভারতীয় দলের ওপেনার পৃথ্বী শ প্রথম টেস্টের দুই ইনিংসেই ব্যর্থ। আবার উইকেটকিপার-ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহাও কিছু করতে পারেননি। সবমিলিয়ে অজিদের থেকে বেশ কিছুটা পিছিয়েই দ্বিতীয় টেস্টে নামবে ভারতীয় দল। সূত্রের খবর, অধিনায়ক কোহলি দেশে ফেরার আগে দলের খেলোয়াড়দের সঙ্গে বিশেষ বৈঠকের ব্যবস্থা করে ছিলেন। 

অপরদিকে, লজ্জাজনক হারের পর নানা পরামর্শ দিয়েছেন প্রাক্তন ক্রিকেটাররা। এবার পরামর্শ দিলেন ওয়াসিম জাফর। তিনি আইপিএলের দল কিংস ইলেভেন পাঞ্জাব দলের ব্যাটিং কোচ। তিনি টুইটারে অজিঙ্কা রাহানেকে ট্যাগ করে হাস্যকরভাবে অজিদের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে দল গঠনের পরামর্শ দিলেন। বিশেষজ্ঞদের ধারণা, ওই টুইটে ওয়াসিম জাফর কোড ভাষা ব্যবহার করে ভারতের পরিবর্ত অধিনায়ক অজিঙ্কা রাহানেকে ওপেনার বাছার পরামর্শ দিয়েছেন। তাঁর লেখা ইংরেজি বাক্যটির প্রথম অক্ষরগুলি নিয়ে সাজালে দাঁড়ায় ‘Pick Gill And Rahul’।    

Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post