যুব নেতাকে বহিষ্কারের দাবি, গাজোলে প্রকাশ্যে শাসকদলের গোষ্ঠীদ্বন্দ্ব

ফের প্রকাশ্যে শাসকদলের গোষ্ঠীদ্বন্দ্ব। তোলাবাজির অভিযোগে গাজোল ব্লক যুব সভাপতিকে বহিষ্কারের দাবিতে সরব স্থানীয় তৃণমূল নেতৃত্ব। অবিলম্বে অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা না নিলে নিজেদের পদ ছাড়ার হুমকিও দিয়েছেন তাঁরা। বিধানসভা নির্বাচনের আগে মাদার ও যুব তৃণমূলের কোন্দলের জেরে রীতিমত অস্বস্তিতে মালদা জেলা তৃণমূল নেতৃত্ব।            

জানা গিয়েছে, ব্লক যুব তৃণমূল সভাপতি রাজকুমার সরকারের বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ তুলেছেন গাজোল ব্লকে দলের একটা বড় অংশ। এছাড়া ওই যুব সভাপতির বিরুদ্ধে আলাল গ্রাম পঞ্চায়েতের উপ প্রধানকে মারধর সহ আরও অনেক দুর্নীতির অভিযোগও করেছেন স্থানীয় তৃণমূল নেতৃত্ব। এমনকি তাঁর অপসারণের দাবিতে জেলা নেতৃত্বের কাছে লিখিত ভাবে চিঠিও পাঠিয়েছেন তাঁরা। দল ব্যবস্থা না নিলে পদ ছাড়ার হুমকিও দিয়েছেন স্থানীয় ব্লক সভাপতি, অঞ্চল সভাপতি সহ কয়েকজন।

মাদার ও যুব কোন্দল এবং অভিযোগের ঘটনাটি স্বীকার করে নিয়েছেন মালদা জেলা তৃণমূলের কো-অর্ডিনেটর দুলাল সরকার। তিনি বলেন, 'তৃণমূল অন্যায় বরদাস্ত করে না। দলের তরফে বিষয়টি খতিয়ে দেখে অভিযুক্তের বিরুদ্ধে কঠোর সিদ্ধান্ত নেওয়া হবে। পুরো বিষয়টাই রাজ্য নেতৃত্বকে জানানো হয়েছে।' এনিয়ে বিজেপির দাবি, যুব তৃণমূলের অধিকাংশই তোলাবাজির সঙ্গে যুক্ত। যাঁরা সৎ এবং কাজ করতে চান, তাঁদের ওই তোলাবাজ সংস্কৃতির থেকে বেড়িয়ে বিজেপি যুব মোর্চায় যোগ দেওয়া উচিত।                 

Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.