হাসপাতালে আলিয়া ভাট!


আচমকাই অসুস্থ আলিয়া ভাট। রবিবারই মুম্বইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। এদিকে খবর সামনে আসতেই শোরগোল নেটিজেনদের মধ্যে। দ্রুত তাঁর সুস্থতার কামনা করেছেন অনুরাগীরা। তবে জানা গেছে, আপাতত সুস্থ আছেন অভিনেত্রী। প্রাথমিক চিকিৎসার পর সেদিন রাতেই তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। সম্ভবত, অত্যধিক পরিশ্রমের জেরেই এই কাণ্ড বলেই কানাঘুষা বলি পাড়ায়।    

আলিয়ার ঘনিষ্ট সূত্রে খবর, রবিবার সন্ধেবেলা শুটিং চলাকালীন হঠাৎই অসুস্থ হয়ে পড়েন আলিয়া। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। সম্প্রতি সঞ্জয় লীলা বনশালির গাঙ্গুবাই কাঠিওয়াড়ির শুটিং শুরু হয়েছে। তাঁর জন্য কিছুটা অনিয়মিত রোজনামচা চলছিল আলিয়ার। প্রায় মাস দুয়েক দিনরাত অত্যাধিক পরিশ্রম করেছেন অভিনেত্রী। আর টানা শুটিংয়ের ধকল না নিতে পেরেই হয়তো আচমকা অসুস্থ হয়ে পড়েন তিনি। এরপরই আলিয়াকে হাসপাতালে ভর্তি করার সিদ্ধান্ত নেওয়া হয়।

ইতিমধ্যেই বিতর্ক শুরু হয়েছে গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি'কে নিয়ে। সিনেমার গল্প নিয়ে পরিচালক সঞ্জয় লীলা বনশালি ও নামভূমিকায় থাকা আলিয়া ভাটের বিরুদ্ধে মামলা দায়ের করেছে গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ির পরিবার। তবে সবকিছু ঠিক থাকলে ২০২১-এর দীপাবলিতে মুক্তি পাওয়ার কথা সিনেমাটির। 


Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post