দুর্গাচকে বিজেপি বিধায়কের বাড়ি লক্ষ্য করে বোমাবাজি

রাতের অন্ধকারে বিজেপির বিধায়কের বাড়ি লক্ষ্য করে বোমাবাজি। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে পূর্ব মেদিনীপুরের দুর্গাচকে। অভিযোগ উঠছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। জানা গেছে, কয়েকদিন আগেই হলদিয়ার বিধায়ক তাপসী মণ্ডল সিপিএম ছেড়ে বিজেপিতে যোগ দেন। সেই ক্ষোভ থেকেই এই হামলা বলে অভিযোগ। পুলিশ সূত্রে খবর,  একটি বোমা ফেটেছে। ঘটনাস্থল দুটি তাজা বোমা উদ্ধার করে হয়েছে।

বিধায়ক জানিয়েছেন, এটাই প্রথম নয়। এর আগেও এধরনের হামলা হয়েছে। এ ঘটনায় স্বভাবতই রাজনৈতিক চাপানউতোর শুরু হয়েছে এলাকায়। বিজেপির দাবি, দোষীদের গ্রেফতার করে অবিলম্বে শাস্তি দিতে হবে। না হলে আন্দোলনে নামবেন তাঁরা। এদিকে গোটা ঘটনার দায় অস্বীকার করেছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব।  ঘটনায় অভিযোগ দায়ের করা হয়েছে। তার ভিত্তিতে তদন্ত শুরু করেছে দুর্গাচক থানার পুলিশ। 

বিজেপির জেলা সাংগঠনিক সভাপতি নবারুন নায়েক জানান, জেলায় তৃণমূলের প্রার্থী দেওয়ার কেউ নেই। পায়ের নীচের মাটি সরে যাচ্ছে। তাই আতঙ্ক ছড়াতেই এসব করছে তৃণমূল। প্রসঙ্গত, বিধানসভা নির্বাচন যত এগিয়ে আসছে ততই উত্তপ্ত হচ্ছে রাজ্যের পরিস্থিতি। কয়েকদিন আগেই বিজেপি নেতা শুভেন্দু অধিকারী অভিযোগ করেন, রাজ্য জুড়ে বিজেপি কর্মীদের উপর আক্রমণ করছে শাসকদল। এদিনের ঘটনা ফের তা প্রমাণ করল বলেই মনে করছে বিজেপি। 


Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.