ভরসন্ধ্যায় মন্ত্রীর বাড়ির সামনে বোমাবাজি, গ্রেফতার ৬

ভরসন্ধ্যায় রাজ্যের তথ্য ও সংস্কৃতি প্রতিমন্ত্রী ইন্দ্রনীল সেনের বাড়ির সামনে বোমাবাজির ঘটনায় এখনও পর্যন্ত ৬ জনকে গ্রেফতার করেছে কসবা থানার পুলিশ। বুধবার এই ঘটনায় আতঙ্ক ছড়ায় কসবা এলাকায়। যদিও ঘটনার সময় বাড়িতে ছিলেন না মন্ত্রী। তবে কী উদ্দেশ্যে এই বোমাবাজি বা আরও কারা এই ঘটনায় জড়িত, তার খোঁজে তদন্ত শুরু করেছে পুলিশ।

পুবিশ জানিয়েছে, ধৃতদের একজন দীনু যাদব। এই ঘটনায় পর্ণশ্রী, পূর্ব যাদবপুর ও কসবার নানা জায়গায় হানা দিয়ে ৬ জনতে গ্রেফতার করা হয়েছে। ঘটনায় ব্যবহৃত তিনটি মোটরবাইকও আটক করা হয়েছে। উদ্ধার হয়েছে বোমা তৈরির কিছু মশলাও।

প্রত্যক্ষদর্শীদের দাবি, বুধবার সন্ধ্যা ৭ টা ৩০ মিনিট নাগাদ প্রায় ১৫-১৬ জন দুষ্কৃতী মোটরবাইক ও গাড়ি করে আসে। অভিযোগ, অ্যাক্রোপলিস মলের পিছনের রাস্তায় বোমা ছুড়ে  পালিয়ে যায় তারা। ঘটনাস্থল থেকে ঢিল ছোড়া দূরত্বে ইন্দ্রনীল সেনের বাড়ি। এই ঘটনায় হতাহতের কোনও খবর নেই। এলাকার বাসিন্দারা জানান, তাঁরা একটিমাত্র বোমার শব্দ পেয়েছিলেন। খবর পেয়ে ঘটনাস্থলে আসে কসবা থানার পুলিশ।সিসিটিভির ফুটেজ দেখে দুষ্কৃতীদের খোঁজ চলছে। ঘটনার তীব্র নিন্দা করেছেন মন্ত্রী ইন্দ্রনীল সেন। তাঁর দাবি,  কারা এই কাজ করেছে জানি না। তবে যারাই করুক, কাপুরুষের মতো কাজ করেছে তারা।’ তবে বোমাবাজির পিছনে কারা রয়েছে তা এখনও স্পষ্ট নয়। সাম্প্রতিক অতীতে এলাকায় বোমাবাজির ঘটনা ঘটেনি বলে জানিয়েছেন স্থানীয়রা। এই ঘটনার সঙ্গে কোনও রাজনৈতিক যোগ রয়েছে কি না তাও খতিয়ে দেখছে পুলিশ। 



Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.