স্থিতিশীল সৌরভ, শহরে এলেন ডাঃ দেবী শেঠি

বুধবার বুকে ব্যাথা নিয়ে বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তাঁকে দেখতে বৃহস্পতিবার হাসপাতালে এলেন প্রখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ ডাঃ দেবী শেঠি। তাঁর সঙ্গে এসেছেন আর একজন হৃদরোগ বিশেষজ্ঞ। প্রথমে তাঁরা মহারাজের সঙ্গে কথা বলবেন তাঁর শারীরিক অবস্থা নিয়ে এবং তাঁর মেডিকেল রিপোর্ট পরীক্ষা করে দেখবেন। বৃহস্পতিবার দুপুরেই সৌরভের অ্যাঞ্জিওগ্রাম হওয়ার কথা রয়েছে। সেই সময় উপস্থিত থাকতে পারেন  ডাঃ দেবী শেঠি। হাসপাতাল সূত্রে জানানো হয়েছে রিপোর্ট দেখে মেডিকেল বোর্ডের সঙ্গে পর্যালোচনার পর পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে। 

উল্লেখ্য গত ২ জানুয়ারি সৌরভ গঙ্গোপাধ্যায় হৃদরোগে আক্রান্ত হয়ে উডল্যান্ডস হাসপাতালে ভর্তি হয়েছিলেন। সেই সময় তাঁর হার্টের তিনটি ব্লকেজ পাওয়া গিয়েছিল। সেই সময়ের রিপোর্ট ক্ষতিয়ে দেখছেন মেডিকেল বোর্ড‌। এছাড়া মে স্টেন্ট বসানো হয়েছিল, সেটা কতটা কার্যকরী হয়েছে সে বিষয়ে সৌরভের সঙ্গে কথা বলতে পারেন ডাঃ দেবী শেঠি। 

বৃহস্পতিবার সকালে সৌরভকে দেখতে হাসপাতালে এসেছিলেন তাঁর স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ফোন করে সৌরভের শারীরিক অবস্থার খোঁজ নিয়েছেন। বিকেলে হাসপাতালে তাঁকে দেখতে মমতা বন্দ্যোপাধ্যায় যেতে পারেন বলে জানা গিয়েছে। অপরদিকে সৌরভের শারীরিক অবস্থা সম্পর্কে খোঁজ খবর নিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তিনি কৈলাশ বিজয়বর্গীয়কে ফোন করে সৌরভের শারীরিক অবস্থার খোঁজ নেন। বিজেপি সূত্রে জানা যাচ্ছে, আগামী ৩০ জানুয়ারি কলকাতায় এসে অমিত শাহ নিজেই সৌরভকে দেখতে যেতে পারেন। 

Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.