বিজেপিতে যোগ, রাজীবের সঙ্গে দিল্লি যাচ্ছেন আরও বিদ্রোহীরা

শনিবার বিকেলে দিল্লি যাচ্ছেন তৃণমূলত্যাগী রাজীব বন্দ্যোপাধ্যায়। তাঁর সঙ্গে যাচ্ছেন বিধায়ক প্রবীর ঘোষাল, বৈশালী ডালমিয়া, হাওড়ার প্রাক্তন মেয়র রথীন চক্রবর্তীও। তাঁদের সঙ্গে বিশেষ বিমানে যাচ্ছেন রানাঘাট উত্তর-পশ্চিমের তৃণমূল বিধায়ক পার্থসারথি চট্টোপাধ্যায়ও। তাঁকে সম্প্রতি জেলার সহ সভাপতি পদ থেকে সরিয়ে দিয়েছে দল। তারপর তিনি নিজেই রানাঘাট পুরসভার প্রশাসক পদ থেকে ইস্তফা দিয়েছিলেন। রাজধানীতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর সঙ্গে এদিনই তাঁদের দেখা করার কথা। দলীয় সূত্রের খবর, এদিনই তাঁরা বিজেপির সদর দফতরে পদ্মশিবিরে যোগ দিতে পারেন। 

মন্ত্রিত্ব ছাড়ার পর রজীব বিধায়ক পদ থেকেও ইস্তফা দেন তিনি। তারইসঙ্গে দলের সদস্যপদও ছেড়ে দিয়েছেন। দীর্ঘদিন দলের মধ্যে থেকেই তাঁর নানা অসন্তোষ প্রকাশ্যেই জানাচ্ছিলেন উলুবেরিয়ার এই বিধায়ক। তাঁকে নিয়ে নানারকম জল্পনাও বাড়তে থাকে। তিনি দল ছেড়ে আলাদা সংগঠন গড়বেন কিনা, তা নিয়েও জল্পনাও ছিল তুঙ্গে। শেষপর্যন্ত ইস্তফা দিয়ে রাজীব জানিয়েছিলেন, কোনও দলের সঙ্গে থেকেই তিনি কাজ করতে চান এবং লড়তে চান উলুবেড়িয়া থেকেই। প্রবীর ঘোষালও হুগলির দলের পদ ছেড়েছেন। দলবিরোধী কথা বলায় বহিষ্কৃত হয়েছেন বৈশালী ডালনিয়া। প্রকাষ্যে ক্ষোভ জানিয়েছেন রথীনবাবুও। 

জানা গিয়েছিল, রবিবার হাওড়ার ডুমুরজলায় যোগদান সভায় রাজীব এবং অন্যরা অমিত শাহর হাত থেকে বিজেপির পতাকা নেবেন এমননই কথা ছিল। কিন্তু শেষমুহূর্তে অমিত শাহ সফর বাতিল করায় তাঁরাই যাচ্ছেন দিল্লিতে। সেখানেই সম্ভবত পদ্মশিবিরে যোগ দেবেন তিনি।    



Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.