বিয়ে করছেন শ্রদ্ধা কাপুর? জেনে নিন পাত্র কে

খুব তাড়াতাড়ি আরও একবার বিয়ের সানাই বাজতে চলেছে বলিউডে। এমনই গুঞ্জন টিনসেল টাউনে। পাত্রী শ্রদ্ধা কাপুর আর পাত্র তাঁর বহুদিনের পুরনো বন্ধু তারকা ফটোগ্রাফার রোহন শ্রেষ্ঠ। অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্রে অন্তত তেমনটাই খবর। 

জল্পনার সূত্রপাত, রোহন শ্রেষ্ঠের সদ্য বিবাহিত বরুণ ধাওয়ানকে বিয়ের শুভেচ্ছা জানানোর পর থেকেই। সোশাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করে তিনি ক্যাপশন লেখেন, শুভেচ্ছা ভিডি এবং নাতস। ভিডি তুমি সত্যিই খুব ভাগ্যবান। ওই পোস্টেই পালটা বরুণ লেখেন, সত্যিই তাই। আশা করি তুমিও প্রস্তুত। এরপরই শ্রদ্ধা-রোহনের বিয়ে নিয়ে শুরু নেটিজেনদের গসিপ।

তবে মেয়ের পছন্দের পাত্রের সঙ্গে বিয়ে নিয়ে কোনও বিরোধই নেই বাবা শক্তি কাপুরের। উলটে এই জল্পনার প্রেক্ষিতে তাঁর বক্তব্য, রোহন কেন শ্রদ্ধা যার নামই বলবে তাঁর সঙ্গেই বিয়ে দিতে প্রস্তুত আমি। আমার কোনও অবজেকশন নেই। রোহন খুব ভালো ছেলে। শ্রদ্ধা আর ও অনেক ছোটবেলার বন্ধু। ছোট থেকেই বাড়িতে যাতায়াত রয়েছে। তবে সম্পর্কের ব্যাপারে ওরা কতটা সিরিয়াস, তা জানা নেই। এদিকে বরাবরই নিজের ব্যক্তিগত জীবন লাইমলাইটের আড়ালেই রেখেছেন শ্রদ্ধা। তবে অভিনেত্রীর বাবা যতই বিয়ের কথা এড়িয়ে যান, ইন্ডাস্ট্রি সূত্রে খবর অন্তত তিন বছর ধরে সম্পর্কে রয়েছেন শ্রদ্ধা-রোহন। 


Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.