ফের হাসপাতালে সৌরভ, বৃহস্পতিবার অ্যাঞ্জিয়োগ্রাম করা হবে


বুকে ব্যথা নিয়ে ফের হাসপাতালে ভর্তি হয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তাঁকে বুধবার দুপুরে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গিয়েছে, মঙ্গলবার রাত থেকেই বুকে ব্যথা বোধ করেন সৌরভ। বুধবার দুপুরে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেয় পরিবার। তবে হাসপাতাল সূত্রে জানানো হয়েছে দেশের প্রাক্তন ক্যাপ্টেনের শারীরিক অবস্থা এখন স্থিতিশীল।

উল্লেখ্য, জিমে ব্যায়াম করার করার সময় গত ২ জানুয়ারি সৌরভ মাথা ঘুরে পড়ে গিয়েছিলেন। তাঁর বুকে যন্ত্রণা হচ্ছিল। তখনই তাঁকে আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ডাক্তাররা জানান, হৃদরোগে আক্রান্ত হয়েছেন তিনি। তাঁর হার্টের তিনটি ধমনীতে ব্লকেজ পাওয়া যায়। অ্যাঞ্জিওপ্লাস্টির পর তাঁর বুকে দু’টি স্টেন্ট বসানো হয়। ৭ জানুয়ারি সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন তিনি। তারপর ২০ দিন কাটার আগেই ফের বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। 

এদিন গ্রীন করিডর করেই সৌরভকে হাসপাতালে নিয়ে যায় কলকাতা পুলিশ। যদিও হাসপাতালে পৌঁছে গাড়ি থেকে নেমে নিজে হেঁটেই হাসপাতালে ঢুকে যান প্রাক্তন ভারত অধিনায়ক। জানা গিয়েছে আপাতত তিন সদস্যের মেডিকেল টিম তৈরি করা হয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের চিকিৎসার জন্য। ওই দলে রয়েছেন চিকিৎসক আফতাব খান, সপ্তর্ষি বসু এবং সরোজ মণ্ডল। দ্রুততার সঙ্গেই তাঁকে হাসপাতালের ক্যাথ ল্যাবে নিয়ে গিয়ে বিভিন্ন পরীক্ষানিরীক্ষা করানো হয়। আরও জানা যাচ্ছে বৃহস্পতিবারই তাঁর অ্যাঞ্জিয়োগ্রাম করা হবে। পাশাপাশি আগেরবার তাঁর জন্য গঠিত মেডিকেল টিমের সদস্যদের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে। অপরদিকে সৌরভ গঙ্গোপাধ্যায় কেমন রয়েছেন খোঁজ নিয়েছেন অমিত শাহ। তিনি ইতিমধ্যে বিজেপি–র সর্বভারতীয় সাধারণ সম্পাদক কৈলাস বিজয়বর্গীয়কে ফোন করে খোঁজ নিয়েছেন বলে জানা গিয়েছে। কৈলাশ বিজয়বর্গীয় চিকিৎসকদের সঙ্গেও কথা বলেছেন বলে জানা গিয়েছে। কেন ২০ দিনের মধ্যে ফের এমন সমস্যা হল তা এদিন জানতে চান অমিত শাহ।



Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.