শনি-রবির মধ্যেই ছুটি পেতে পারেন সৌরভ, তবে থাকতে হবে সতর্কে

বৃহস্পতিবার দুপুর তিনটে নাগাদ প্রায় দেড়ঘন্টা ধরে সৌরভ গঙ্গোপাধ্যায়ের অ্যাঞ্জিওপ্লাস্টি হয়। শুক্রবার সকালে হাসপাতালের তরফে জানানো হয়, ভালো আছেন সৌরভ। রাতেও নতুন করে কোনও সমস্যা হয়নি। সকাল থেকে কথাও বলছেন মহারাজ। তাঁকে হালকা তরল খাদ্য দেওয়া হচ্ছে আপাতত। এমনকী সকালে চিকিৎসকরা পরীক্ষা করার পর সৌরভকে জেনারেল বেডে স্থানান্তরিত করা হতে পারে। যদিও এদিন দিনভর চিকিৎসকদের পর্যবেক্ষণে থাকবেন মহারাজ। এদিন আরও একদফা ইসিজি ও অন্যান্য পরীক্ষা করানো হবে সৌরভকে। হাসপাতাল সূত্রে খবর, সবকিছু ঠিকঠাক থাকলে শনি বা রবিবার হাসপাতাল থেকে ছুটি দেওয়া হতে পারে সৌরভ গঙ্গোপাধ্যায়কে। 

চিকিৎসকদের অভিমত, একটা স্টেন্ট বসানোর কয়েক দিনের মধ্যে ফের বুকে ব্যাথা প্রাথমিক ভাবে চিন্তার কারণ। তাই দেরি না করে আরও দুটি স্টেন্ট বসানো হয়েছে সৌরভের হৃদযন্ত্রে। যদিও তাঁর চিকিৎসার দায়িত্বে থাকা ডাঃ আফতাব খান জানিয়ে দিয়েছেন, চিন্তার কোনও কারণ নেই, সৌরভ এখন অনেকটাই সুস্থ। সবকিছু ঠিকঠাক থাকলে দুই-এক দিনের মধ্যেই হাসপাতাল থেকে ছাড়া হবে তাঁকে। 

গতবারে ড. শেঠি যদিও বলেছিলেন সৌরভ এখন একদম ফিট,মাঠেও যেতে পারবেন কিন্তু এবারে অন্যরকম বার্তা চিকিৎসকদের। তাঁরা বলছেন আগামী এক বছর খুবই সাবধানে থাকতে হবে দাদাকে। অর্থাৎ দৌড়ঝাঁপ বন্ধ তার সাথে কড়া ডোজের ওষুধ খেতে হবে। বিশ্রামের মধ্যেই থাকতে হবে তাঁকে।     


Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.