‘আমি ডিভোর্স চাই না’, সৌমিত্রকে চিঠি দিলেন সুজাতা

স্ত্রী দলবদল করায় তাঁকে ডিভোর্সের নোটিশ দিয়েছিলেন বিজেপি সাংসদ তথা যুবমোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ। বঙ্গ রাজনীতিতে এই ব্যাতিক্রমী ঘটনা নাড়িয়ে দিয়েছিল বাংলার রাজনৈতিক মহলকে। এবার স্বামী সৌমিত্র খাঁ-কেই পাল্টা চিঠি দিলেন তৃণমূলে যোগ দেওয়া স্ত্রী সুজাতা খাঁ। মনে করিয়ে দিলেন তাঁদের দীর্ঘ ভালোবাসার সম্পর্কের কথা। পাশাপাশি জানিয়ে দিয়েছেন, তিনি ডিভোর্স চান না, বিজেপির কারণেই তিনি আজ ঘরছাড়া। 

গত বছররে ২০ ডিসেম্বর আচমকাই তৃণমূলের পতাকা হাতে তুলে নিয়েছিলেন বিজেপি নেত্রী সুজাতা খাঁ। তিনি বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁয়ের স্ত্রী। যিনি আদালতের নির্দেশে নিজের সংসদীয় এলাকায় ঢুকতে না পারা সৌমিত্রের জন্য যাবতীয় প্রচারের দায়িত্ব কাঁধে তুলে নিয়েছিলেন। এবং বিষ্ণুপুর থেকে সৌমিত্রকে জিতিয়েও এনেছিলেন সুজাতা। তিনিই কিনা আচমকা দল পরিবর্তন করে তৃণমূলের পতাকা হাতে তুলে নিয়েছে? ওইদিনই পাল্টা সাংবাদিক সম্মেলন করে সৌমিত্র জানিয়ে দেয় তিনি স্ত্রীকে ডিভোর্স দিতে চলেছেন। এমনকি দিন কয়েকের মধ্যেই ডিভোর্সের নোটিশ পাঠিয়ে দেন তিনি। 

এবার ডিভোর্সের নোটিসের পরিপ্রেক্ষিতেই স্বামী সৌমিত্রকে চিঠি পাঠালেন সুজাতা। ওই আবেগঘন চিঠিতে তৃণমূল নেত্রী লিখেছেন, ‘আমি কোনওদিনও বিচ্ছেদ চাইনি। আমি আজও ডিভোর্সে রাজি নই। তোমার থেকে আলাদা হব, একথা আজও আমি ভাবতে পারি না’। পাশাপাশি তিনি এও লেখেন, ‘বিজেপি ছাড়তেই তুমি কান্নাকাটি করলে, বললে ওরা তোমার ঘরের লক্ষ্ণী চুরি করেছে। আবার বিচ্ছেদের নোটিসও পাঠালে। যদি সত্যিই ঘরের লক্ষ্ণী মনে করতে তবে কি পারতে বিচ্ছেদের সিদ্ধান্ত নিতে?’ জানা যাচ্ছে, সুজাতা খাঁ আগামী ১ ফেব্রুয়ারি কিছু গুরুত্বপূর্ণ জিনিসপত্র আনতে সৌমিত্রর বাড়িতে যাবেন সেটাও চিঠিতে জানিয়েছেন।

 

Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.