দুর্গাপুরে কিশোরীকে ধর্ষণ করে খুন, অভিযুক্ত তৃণমূল নেতার ছেলে!

১৮ বছরের এক কিশোরীকে ধর্ষণ করে খুনের অভিযোগ উঠল পশ্চিম বর্ধমানের দুর্গাপুরে। অভিযোগের তির স্থানীয় এক তৃণমূল নেতার ছেলের দিকে। এই ঘটনায় উত্তাল হয়ে ওঠে দুর্গাপুরের নিউ টাউনশিপ এলাকা। স্থানীয় বাসিন্দারা অভিযুক্তকে দ্রুত গ্রেফতারের দাবি নিউ টাউনশিপ থানার সামনে বিক্ষোভ দেখায়। অভিযুক্ত পলাতক বলেই জানা গিয়েছে। 

স্থানীয় বাসিন্দাদের দাবি, মেলা দেখানোর নাম করে ওই কিশোরীকে ধর্ষণ করে খুন করা হয়েছে। অভিযোগের তির স্থানীয় তৃণমূল নেতা দিলীপ বাউড়ির ছেলে রাকেশের দিকে। ঘটনার পর থেকেই তাঁরা এলাকা ছাড়া। আরও জানা যাচ্ছে, রাকেশের সঙ্গেই ওই কিশোরীর প্রেমের সম্পর্ক ছিল। শুক্রবার সন্ধ্যায় মেলা দেখানোর নাম করে ওই কিশোরীকে নিয়ে যায় অভিযুক্ত ওই যুবক। এরপর থেকেই খোঁজ পাওয়া যাচ্ছিল না কিশোরীর। তাঁর পরিবার ও প্রতিবেশীরা খোঁজ শুরু করেন। গভীর রাতে বাড়ির কাছেই কিশোরীর মৃতদেহ দেখতে পান কয়েকজন। খবর যায় নিউ টাউনশিপ থানায়। শনিবার সকাল থেকেই এলাকায় চরম উত্তেজনা ছড়িয়ে পড়ে। এলাকাবাসীরা নিউ টাউনশিপ থানা ঘেরাও করে বিক্ষোভ দেখাতে থাকেন। পড়ে পুলিশ আধিকারিকরা আশ্বস্ত করলে বিক্ষোভ উঠে যায়। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মূল অভিযুক্ত পলাতক। তবে তাঁর বাবাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। গোটা ঘটনায় রাজনীতির রঙ লেগেছে। স্থানীয় বিজেপি নেতাদের দাবি, এই ঘটনায় যুক্তরা তৃণমূল কংগ্রেসের সঙ্গে যুক্ত। কিন্তু স্থানীয় তৃণমূল কাউন্সিলরের কথায়, এটা রাজনীতির বিষয় নয়, কেউ দোষ করে থাকলে সে যে কোনও দলের হোক না কেন তাঁর শাস্তির দাবি জানাচ্ছি। আপাতত এলাকা থমথমে। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। 

Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post