বিয়ের আগে বরুণের গাড়ি দুর্ঘটনায়

বিয়ের আগে আইবুড়ো পার্টিতে যাওয়ার পথে শনিবার দুর্ঘটনায় পড়ল বলি অভিনেতা বরুণ ধাওয়ানের গাড়ি। তবে বরুণের কোনও চোট লাগেনি। গাড়ির সামান্য ক্ষতি হয়েছে। গাড়ি থেকে নেমে ফটোগ্রাফারদের জমিয়ে পোজও দেন ক্যাজুয়াল টি শার্ট আর জিন্স পরা বরুণ। সেই ছবিও ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়। 

রবিবার মুম্বইয়ের আলিবাগে বিয়ের আসর বসছে নাতাশা দালাল আর বরুণের। ২২ তারিখ থেকেই শুরু হয়ে গিয়েছে নানা অনুষ্ঠান, চলবে ২৫ জানুয়ারি পর্যন্ত। বিয়ে হবে পাঞ্জাবি প্রথা মেনে। বিয়েতে থাকবেন বরুণের পরিবারের ঘনিষ্ঠ সবাই। মুম্বইয়ের দ্য ম্যানশন হাউসে বিয়ে হবে, একরাতের ভাড়া ৪ লাখ টাকা। তার মধ্যে খাবারও ধরা আছে। 

তবে আমন্ত্রিতরা শর্তসাপেক্ষে ঢুকতে পারবেন বিয়ের আসরে। অতিথিদের সাফ জানানো হয়েছে, বরুণ-নাতাশার বিয়ের আসরে যেতে হলে তাঁদের করোনা ভাইরাস টেস্টের রিপোর্ট দেখাতে হবে। অতিথিদের ওয়েডিং প্ল্যানারদের কাছে তাদের কোভিড রিপোর্ট জমা দিতে হবে। গোটা বিয়ের আসর জুড়ে থাকছে মাস্ক-স্যানিটাইজার একাধিক কাউন্টার থাকছে। এছাড়া বরুণ-নাতাশার বিয়ের আসরে ফোন ব্যবহার করতে পারবেন না হোটেলের কর্মীরা। যাতে কেউ বিয়ের ছবি সোশাল মিডিয়ায় ফাঁস না করতে পারেন সে কারণেই এই ব্যবস্থা নিয়েছে। তবে আমন্ত্রিত ৫০ জন অতিথিদের ক্ষেত্রেও একই নিয়ম থাকছে কিনা তা অবশ্য স্পষ্ট নয়।


Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.