সঙ্কীর্ণ রাস্তায় আটকে গেল ১০৬ চাকার ট্রেলার, হুলুস্থুলু বারাসতে

নদিয়ার কল্যাণী থেকে একটি ব্রিজের বড়সড় গার্ডার নিয়ে ডানকুনির দিকে যাচ্ছিল ১০৬ চাকা বিশিষ্ট একটি বিশালাকায় ট্রেলার। বারাসত চাঁপাডালি মোড়ের কাছে এসেই ঘটে বিপত্তি। সঙ্কীর্ণ রাস্তায় মোড় ঘোরাতে গিয়ে আটকে গেল ওই বিশাল ট্রেলারটি। বুধবার রাত দুটো থেকে বহু চেষ্টা করেও সেটিকে সরানো যায়নি। ফলে বৃহস্পতিবার সকাল থেকেই কার্যত অবরুদ্ধ হয়ে যায় বারাসত চাঁপাডালি মোড়। বারাসতের তিতুমীর বাসস্ট্যান্ডে সরকারি ও বেসরকারি বাস চলাচল বন্ধ হয়ে যায় রাস্তা আটকে থাকায়। ১০৬ চাকার বিশাল এই ট্রেলারটি মোড় ঘোরানোর পথে ট্রাফিক পুলিশের একটি কিয়ক্স থাকায় এই বিপত্তি ঘটে। ওই কিয়ক্সটির জন্য পর্যাপ্ত জায়গা পাওয়া যায়নি গাড়িটি ঘোরানোর জন্য। এর ফলে গাড়িটি নিয়ে বেকায়দায় পড়েন চালক। খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে আসে পুলিশ। কিন্তু তাঁরাও খুব একাটা সুবিধা করতে পারেনি।

 ফলে বৃহস্পতিবার সকাল থেকেই যান চলাচল স্তব্ধ হয়ে যায় যশোর রোডে। চাঁপাডালি বাসস্ট্যান্ডে কোনও বাস ঢুকতে ও বেরোতে পারেনি। চরম সমস্যায় পড়েন অফিসযাত্রীরা। তবে বেলা ১১টা নাগাদ কোনওরকমে আরও একটি ইঞ্জিনের সাহায্যে ১০৬ চাকার ট্রেলারটি কিছুটা সরানো সম্ভব হয়েছে। ফলে বাস চলাচল শুরু করা গিয়েছে বলেই জানা গিয়েছে। 

ওই ট্রেলারটির চালক জানিয়েছেন, কল্যাণী থেকে জেসিসি ইন্ডিয়া প্রাইভেট লিমিটেড কোম্পানির তৈরি ওই ব্রিজের গার্ডারটি ডানকুনিতে নিয়ে যাওয়া হচ্ছিল। তিনি জানিয়েছেন, এদিন রাতে ফের তিনি গাড়িটি নিয়ে ডানকুনির দিকে রওনা দেবেন। ১০৬ চাকার এই বিশালাকায় ট্রেলারটি দেখতে ভিড় করছেন স্থানীয় বাসিন্দা থেকে অফিসযাত্রীরা।

Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.