‘এটা ট্রেলার, সিনেমা এখনও বাকি’, বারুইপুরের সভায় একযোগে রাজীব-শুভেন্দু

প্রত্যাশামতোই বারুইপুরের যোগদান মেলায় বিজেপিতে যোগ দিলেন ডায়মন্ড হারবারের তৃণমূল বিধায়ক দীপক হালদার। পাশাপাশি এই অনুষ্ঠানে দক্ষিণ ২৪ পরগনা জেলা তৃণমূলে কার্যত ধস নামল এদিন। দীপক হালদারের সঙ্গেই বিজেপিতে যোগ দিলেন ১৬ জন তৃণমূল নেতা-নেত্রী। এরমধ্যে রয়েছেন রাজপুর-সোনারপুর পুরসভার প্রাক্তন উপ পুরপ্রধান অমিতাভ বসু চৌধুরী। 

এদিন বারুইপুরে বিজেপির সভায় উপস্থিত ছিলেন মুকুল রায়, শুভেন্দু অধিকারী, রাজীব বন্দ্যোপাধ্যায়। তাঁদের হাত থেকেই গেরুয়া পতাকা তুলে নিলেন তৃণমূল বিধায়ক দীপক হালদার। উল্লেখ্য, সোমবারই তিনি দলের সমস্ত পদ থেকে পদত্যাগ করে স্পিডপোস্টে চিঠি পাঠিয়ে দিয়েছিলেন। রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে তৃণমূল যুব সভাপতি তথা ডায়মন্ড হারবারের লোকসভা কেন্দ্রেই এবার বড়সড় ফাটল ধরালো বিজেপি। 

এদিন রাজীব বন্দ্যোপাধ্যায় ও শুভেন্দু অধিকারী পুরোনো দল তৃণমূলের উদ্দেশে তোপ দাগেন। নিজের ভাষণে রাজীব বলেন, আরও অনেক দূর যেতে হবে। জোশ এখনও বাকি আছে। শুভেন্দু আর আমি বহু রাজনৈতিক আন্দোলন করেছি। বহু বছর একসঙ্গে কাজ করেছি। আজও ও আমার সহকর্মী। আগেও এখানে এসেছি কিন্তু এবার এখানে এসে মনে হচ্ছে বারুইপুরের মাটি বিজেপির মাটি, দুর্জয় ঘাঁটি। 

বিজেপিতে যোগ দেওয়ার পর দ্বিতীয় জনসভা থেকে একের পর এক তোপ দাগেন রাজীব। তিনি বলেন, এখন যারা শাসক দল, যখনই বিরোধীরা আন্দোলন করছে বাধা দিচ্ছে। এটাই প্রমাণ বর্তমানে তৃণমূলের দেউলিয়া অবস্থা হয়ে গিয়েছে। ওদের পায়ের তলার মাটি নেই।তাই আমাদের কালো পতাকা দেখাচ্ছে। কী হতাশা চলছে তৃণমূলের। তৃণমূলকে তোপ দেগে বলেন, বুদ্ধি এত ভোঁতা, বিহার থেকে বুদ্ধি ধার করার লোক এনেছে।  মোদীজি বিনা পয়সায় শ্রমিক স্পেশাল দিয়েছে। আর নাচতে নাচতে একজন স্টেজের এদিক থেকে ওদিক যাচ্ছে। 


Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post