কৃষক অবরোধে রাজ্যেও দুর্ভোগে যাত্রীরা

কৃষকদের চাক্কা জ্যাম কর্মসূচিতে পশ্চিমবঙ্গেও নানা জায়গায় পথ অবরোধ হয়েছে শনিবার। অবরোধের জেরে অসুবিধায় পড়তে হয়েছে যাত্রীদের।  কলকাতায় বিজেপির রাজ্য অফিসের সামনে বিক্ষোভ দেখান কংগ্রেসের সমর্থকরা। পুলিশ তাদের গ্রেফতার করে। উত্তর ২৪ পরগনার বসিরহাট মহকুমার হাসনাবাদ থানার টাকি থুবার মোড়ে কৃষি আইনের প্রতিবাদে কৃষকদের অবস্থান-বিক্ষোভ প্রতিবাদ হয়েছে।

দক্ষিণ ২৪ পরগনার গোচরণ -জয়নগর রোডের দক্ষিণ বারাসত মগরাহাট মোড়ে রাস্তা অবরোধ হয়। বারাসাত হাসনাবাদ টাকি রোড অবস্থান-বিক্ষোভ প্রতিবাদ। অবরোধ হয় হাবড়া, বারাসতেও। মছলন্দপুর তিন রাস্তার মোড়েও অবরোধ হয়। আমডাঙার গাড়ামারা হাট এলাকায় অবরুদ্ধ  ৩৪ নম্বর জাতীয় সড়ক।

মুর্শিদাবাদের কান্দি বাসস্ট্যান্ড সংলগ্ন চারমাথার মোড়ে অবরোধ হয়েছে। বহরমপুর সাঁইথিয়া ১১ নম্বর রাজ্য সড়কে অবরোধ করা হয়। মুর্শিদাবাদে ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ হয়। সামশেরগঞ্জ ও সুতিতেও বিক্ষোভ দেখানো হয়েছে। পূর্ব মেদিনীপুরে তমলুকের হাসপাতাল মোড়ে অবরোধ করা হয়েছে। নকশালবাড়ি এশিয়ান হাইওয়ে ২ লেন অবরোধ করে বিক্ষোভ দেখালেন সিপিএম ও সারা ভারত কিষাণসভার কর্মীরা। 

সিপিএমের চাক্কা জ্যাম কর্মসূচি হয়েছে মালদা শহরে সুকান্ত মোড়ে। পথ অবরোধ হয়েছে আসানসোলেও। সেখানে ট্র্যাক্টর মিছিল করে তৃণমূল। নদিয়ার পলাশীপাড়ায় বেতাই-পলাশী রাজ্য সড়ক অবরোধ করা হয়। বীরভূমের রামপুরহাট বাসস্টান্ড টায়ার জ্বালিয়ে  রাস্তা অবরোধ করে বাম, কংগ্রেস শ্রমিক সংগঠন। হাওড়ার কোনা এক্সপ্রেসওয়ের ওপরে গড়পা মোড়, দাসনগরে শানপুর মোড়, বেলুড়ে জি টি রোড সহ বিভিন্ন সড়ক অবরোধ করা হয়।


Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post