নাম না করে রাজীবকে দুর্নীতির তোপ মমতার

নাম না করে সদ্য পদত্যাগী রাজীব বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, "আমরা জানি, যে ছেলেটা আমাদের ছেড়ে চলে গেছে, বন সহায়ক নিয়োগ নিয়ে ও কিছু কারসাজি করেছে। এই অভিযোগ আমাকে অনেকে দিয়েছে। আমরা তার তদন্ত করছি। ভোট ঘোষণা হলেও তদন্ত চলবে। ও চুরি করে চলে গিয়েছে।" বুধবার আলিপুরদুয়ার প্যারেড গ্রাউন্ডের কর্মিসভায় তিনি বলেন, আর সাত-আটদিনের মধ্যেই নির্বাচনের দিন ঘোষণা হয়ে যাবে। বিজেপিকে তীব্র আক্রমণ করে তিনি বলেন, বিজেপি শুধু ভোটের সময় প্রতিশ্রুতি দেয়। আর ভোট হলেই পালিয়ে যায়। সাধারণ মানুষের জন্য কিছুই করে না। পরিযায়ী শ্রমিকদের জন্য একটা ট্রেনের ব্যবস্থা করতে পারেনি আর দুর্নীতিবাজদের চাটার্ড ফ্লাইটে করে নিয়ে যাচ্ছে।

 তিনি বলেন, দুর্নীতিবাজ, চোর, দুষ্কৃতী সব বিজেপিতে যাচ্ছে আর সাফ হয়ে চলে আসছে। বিজেপি কোনও দিন জিতবে না। তৃণমূলই জিতবে। কেউ কেউ ভয়ে পালিয়ে যাচ্ছে। ভোটের পর বুঝতে পারবে তারা। সবাই বলবে মুখপোড়া বিজেপি। কেন্দ্রীয় সরকার যে বাজেট করেছে, সেটা জনবিরোধী। কেরোসিন, পেট্রোল, ডিজেলে সেস বাড়িয়ে দিয়েছে। ৮ দফা তেলের দাম বাড়িয়েছে। বিজেপি বড়লোকদের পার্টি।
উত্তরবঙ্গে লোকসভা নির্বাচনে তৃণমূলের ফল ছিল হতাশাজনক। সেদিকেই নজর রেখে মুখ্যমন্ত্রী বলেন, আলিপুরদুয়ার, ফালাকাটায় শিল্প হাব হবে।   আদিবাসীর জমি যাতে কেড়ে নিতে না পারে তাঁর জন্য আমি আইন করেছি। বাংলায় কোনও বিভেদ নেই। পাহাড়ের জনজাতি, আদিবাসী, সবাই এক হয়ে এখানে কাজ করে। বিজেপি শুধু মিথ্যে কথা বলে। বলছে, উত্তরবঙ্গকে সোনার বাংলা করে দেব। আমরা সোনার বাংলা চাই না। খাদ্য, বস্ত্র, বাসস্থান চাই। উত্তরবঙ্গের মানুষকে জমির পাট্টা দিয়েছি। সব উদ্বাস্তু কলোনিকে আমরা পাট্টা দিচ্ছি। চা বাগানের শ্রমিকদের বাড়ি দিয়েছি।


Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post