৬ উইকেট হারিয়ে লড়াই দিচ্ছে ভারত, শতরানের মুখে ফিরলেন পন্থ

তৃতীয় দিনের শুরুতেই ৫৭৮ রানে প্রথম ইনিংস শেষ হয় ইংল্যান্ডের। ৫৭৮ রানের জবাবে ব্যাট করতে নেমেই জোড়া উইকেট হারিয়ে ধাক্কা খায় ভারত। শক্ত হাতে ক্রিজে দাঁড়িয়ে থেকে ইংল্যান্ডের বোলারদের মোকাবিলা করেছেন চেতশ্বর পূজারা (৭৩) ও ঋষভ পন্থ (৯৩)। দিনের শেষে ছয় উইকেট হারিয়ে ভারতের স্কোর ২৫৭ রান। ক্রিজে রয়েছেন ওয়াশিংটন সুন্দর (৩৩) ও রবিচন্দ্র অশ্বিন (৮)। ভারত পিছিয়ে ৩২১ রানে।
তৃতীয় দিনে শুরুতেই আর্চারের বিধ্বংসী বলে রোহিত শর্মা (৬) ও শুভমন গিল (২৯) রান করে আউট হয়েছেন। ভারত অধিনায়কও ইংরেজ বোলারদের দাপটে বেশিক্ষণ ক্রিজে দাঁড়াতে পারেননি। চেতেশ্বর পূজারা ও ঋষভ পন্থ শক্তহাতে দাঁড়িয়ে ছিল। তবে দিন শেষের আগেই সাজঘরে ফিরতে হয় দুই দাপুটে ব্যাটসম্যানকে। প্রথম ইনিংসে ইংল্যান্ডের হয়ে চারটি উইকেট নিয়েছেন ডমিনিক বেস।
ইংল্যান্ডের হয়ে ভালো রান করেছেন ডোম সিবলি (৮৭) এবং বেন স্টোকস (৮২)। পরের দিকে ইংল্যান্ডের স্কোরবোর্ডে রান যোগ করেন ওলে পোপ (৩৪), জস বাটলার (৩০) এবং ডোম বেস (২৮)। ২টি ছয় এবং ১৯টি চারের সাহায্যে ২১৮ রান করেছিলেন ইংল্যান্ডের অধিনায়ক জো রুট। তিনটি করে উইকেট পেয়েছেন জশপ্রীত বুমরা ও রবিচন্দ্র অশ্বিন।

Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post