বেসুরো? জল্পনায় একঝাঁক সাংসদ

ফেব্রুয়ারি মাসের মধ্যভাগ আসতেই অনেকেই মনে করেছিল দলবদলের পালা বুঝি শেষ। কিন্তু তৃণমূলের এক পদাধিকারী অভিনেতা থেকে টালিগঞ্জ ষ্টুডিও পাড়ার একঝাঁক শিল্পী ইতিমধ্যেই যোগ দিয়েছে বিজেপিতে। সূত্র মারফত জানা যাচ্ছে যে কর্মক্ষেত্রে নানান চাপের কারণে তাঁরা অখুশি। একই সাথে তৃণমূলের বেশ কিছু সংসদের সময় বুঝে, সুনীল মণ্ডলের মতো দল পরিবর্তন করার সম্ভবনা আছে বলে জল্পনা তুঙ্গে।

অভিনেতা তথা তৃণমূল সাংসদ দেব কিছুদিন ধরে বিজেপি সাংসদ বা সদস্যদের সাথে সামাজিক মাধ্যমে যোগাযোগ রাখছেন। দলছুটদেরও বন্ধুত্বের বার্তা দিচ্ছেন। অভিনেত্রী সাংসদ মিমি সম্প্রতি গোয়া বেড়াতে গেছেন বিজেপিতে থাকা আরেক অভিনেত্রীর সঙ্গে, এমনটাই জানা যাচ্ছে সূত্র মারফৎ। জল্পনায় আছেন দীর্ঘদিনের সাংসদ শতাব্দী রায়কে নিয়েও। তবে শতাব্দী অবশ্য CN ওয়েব-কে জানালেন, ‘কোথায় কে কি খবর করছে জানি না. কিন্তু আমি সোজা মানুষ সোজা পথেই চলি। চিরকাল সে ভাবেই চলেছি। পারিনি কোনও দিন নিজের দর বাড়াতে’। 

বারাসতের বিধায়ক তথা বর্ষীয়ান অভিনেতা-পরিচালক চিরঞ্জিত অবশ্য সোজাসুজিই বলে দিয়েছেন ‘নির্বাচনে টিকিট পেলে রাজনীতি করবেন, না হলে রাজনীতি ছেড়ে দেব’। ফলে তাঁকে নিয়েও নতুন করে জল্পনা শুরু হয়েছে। নির্বাচনের নির্ঘন্ট ঘোষণা হতে আর দিন কয়েক বাকি। এই মুহূর্তে শাসকদলের অনেক সাংসদ-বিধায়ক মুখে আপাতত কুলুপ এঁটেছেন।            


Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.