দোলের রঙে রাঙানো তারকা প্রার্থীদের প্রচার

বঙ্গে ভোটপর্ব শুরু হয়ে গিয়েছে। ইতিমধ্যেই সমাপ্ত প্রথম দফার ভোট। এরমধ্যেই রবিবার রঙিন দোল উৎসব পালন করছে বঙ্গবাসী। আর এই সুযোগ কোনওভাবেই হাতছাড়া করলেন না ভোটপ্রার্থীরা। পুরোদস্তুর রাজনৈতিক থেকে শুরু করে টলি তারকা, সমস্ত ভোটপ্রার্থীই এই দিনটি কাজে লাগালেন নিজের এবং দলের প্রচারের জন্য। দোলপূর্ণিমায় সাত সকালে সল্টলেকের জিডি চিলড্রেন পার্ক থেকে প্রভাতফেরি হল।সেখানে উপস্থিত ছিলেন বিধাননগর বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সব্যসাচী দত্ত। নাচ গানের মধ্যে আজ এই দিনটি পালন করলেন, সেই সঙ্গে সেরে ফেললেন আজকের প্রচারও। একইভাবে তাঁর মূল প্রতিদ্বন্দ্বী তৃণমূলের সুজিত বসুও পিছিয়ে ছিলেন না। শ্রীভূমিতে তিনি আয়োজন করেছিলেন বসন্ত উৎসবের। স্থানীয় মানুষদের সঙ্গে নিয়ে রঙ খেললেন।


 বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষও সকাল থেকে বিভিন্ন এলাকায় গেলেন দোল উৎসবের অনুষ্ঠানে। আবির মাখলেন, মাখালেন বিজেপি কর্মী সমর্থকদের। সংযুক্ত মোর্চার সিপিএম প্রার্থী শতরুপ ঘোষ। তিনি কসবা বিধানসভা এলাকায় ৯২ নম্বর ওয়ার্ডে বসন্ত উৎসবের আয়োজন করেছিলেন। স্থানীয় মানুষদের সঙ্গে চুটিয়ে রঙ খেললেন। উপস্থিত ছিলেন রাহুল বন্দ্যোপাধ্যায়, শ্রীলেখা মিত্র, সৌরভ পালধী, জ্যাক, মৌসুমী সহ চলচিত্র জগতের অনেকে। রাজনীতিতে রঙিন ব্যক্তিত্ব তৃণমূল কংগ্রেসের বর্ষীয়ান নেতা তথা রাসবিহারী কেন্দ্রের প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায়ও মাতলেন রঙের উৎসবে। আবির খেলার পাশাপাশি তাঁকে গান গাইতেও দেখা গেল। 

 


অপরদিকে দোল উৎসবে গান গেয়ে নেচে দলীয় পতাকা ছাড়াই প্রচার সাড়লেন দমদম উত্তরের তৃণমূল প্রার্থী চন্দ্রিমা ভট্টাচার্য।  এদিন উত্তর দমদমের কল্যাণী রোডের মুখ থেকে এম বি রোড ধরে পূবপাড়া পর্যন্ত প্রভাতফেরির মাধ্যমে প্রচার চালান। প্রচারে তাকে রবীন্দ্র সংগীত গানের সাথে নাচতেও দেখা যায়। পাশাপাশি তৃণমূল প্রার্থী গানও গাইলেন। দোলের দিন সকাল থেকেই নির্বাচনী প্রচার সারলেন হাওড়া বালির বিজেপি প্রার্থী বৈশালী ডালমিয়া।

 


 অপরদিকে খোল-করতাল বাজিয়ে দোল উৎসবে মাতলেন শান্তিপুরে বিজেপি প্রার্থী জগন্নাথ সরকার। এদিন সকাল থেকে তিনি শান্তিপুরে করতাল বাজিয়ে দলীয় কর্মী সমর্থকদের সঙ্গে রঙ খেলায় মেতে ওঠেন। যাদবপুর কেন্দ্রের সিপিএম প্রার্থীও চুটিয়ে রং খেললেন, তবে তিনি চম্পাহাটির বাড়িতে পরিবারের লোকজনের সঙ্গে দোল উৎসবে মাতলেন। কচিকাচাদের সঙ্গে আবির খেলায় মেতে উঠলেন বাঁকুড়ার তৃণমূল প্রার্থী তথা অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ও। সায়ন্তিকার দাবি, পরিবার থেকে দুরে নয়, এটাও আমার একটা পরিবার। তাই ওদের নিয়েই হোলি উৎসবে মাতলাম।

Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post