নন্দীগ্রামে পাঁচদিন থাকব, ভোট করে যাবঃ মমতা

আগামীকাল হবে প্রথম দফার নির্বাচন। তার আগের দিন অর্থাৎ শুক্রবার দাসপুর বিধানসভা আসনের বেলিয়াঘাটা, চন্দ্রকোনা বিধানসভা আসনের ঝাঁকরা ও ডেবরা বিধানসভা আসনের কেলেঘাইতে জনসভা করবেন তৃণমূল নেত্রী। এদিন দাসপুরের জনসভা থেকে বিরোধী দলগুলি, বিশেষ করে বিজেপিকে তীব্র আক্রমণ করলেন। সেই সঙ্গে জানিয়ে দিলেন, আগামী পাঁচদিন তিনি নন্দীগ্রামে থাকবেন। এবং ভোট করিয়েই কলকাতা ফিরবেন। এদিনও মমতা বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেন, বহিরাগত গুন্ডা ঢুকিয়ে ভোট করাতে চাইছে বিজেপি। 


তাঁর কথায়, আমি বারবার বলেছি ওরা বহিরাগত গুন্ডাদের নিয়ে এসে ভোট করাবে। কাল প্রমাণ হয়ে গিয়েছে। সকালে আমার কাছে খবর এল, কাঁথি বাসস্ট্যান্ড থেকে রাত এগারোটায় ৩০ জন উত্তরপ্রদেশের গুন্ডা হাতেনাতে অস্ত্র সহ ধরা পড়েছে। কাঁথিতে গুন্ডা ঢুকিয়েছে, নন্দীগ্রামে ঢুকিয়েছে। এরপরই তৃণমূল নেত্রী জানিয়ে দিলেন, দোলের দিন ২৮ মার্চ থেকে থেকে পাঁচ দিন থাকব নন্দীগ্রামে। সব লক্ষ্য রাখব, ভোট করে তারপর যাব। মনে রাখবেন বাইরের গুন্ডা আসছে। বহিরাগতদের ঢুকতে দেবেন না। গুন্ডারা যদি  বন্দুক নিয়ে দাঁড়ায় তাহলে মায়েদের বলবেন তারা হাতে যা পাবে তা নিয়ে তাড়া করবে। এদিনও তিনি অভিযোগ করেন, হেরে যাচ্ছে বুঝে গিয়েছে টাকা দিচ্ছে বিজেপি। 

 


এদিন বিজেপিকে সরাসরি নারী বিদ্বেষী বলেও দাবি করেন তৃণমূল নেত্রী। তিনি বলেন, ওরা নারী বিদ্বেষী। মহিলাদের নামে যাতা বলে। এমনকি মা দুর্গাকেও গালাগালি দেয় ওরা। বিজেপির মতো  এত শয়তান দল গোটা দেশে নেই। সংখ্যালঘুদের উদ্দেশ্যেও বার্তা দিলেন, বললেন, গুজরাট,দিল্লি, এনপিআরের দাঙ্গায়  কত মানুষ খুন হয়েছে ভুলে গিয়েছেন সংখ্যালঘু ভাইবোনরা? সতর্ক থাকুন ওরা সংখ্যালঘুদের মধ্যে থেকেও দুএকটা শয়তান জুটিয়েছে। এদের  পাত্তা দেবেন না। তিনি আরও বলেন, সংখ্যালঘুদের মধ্যে একজন গদ্দার এসেছে। সে নাকি সংখ্যালঘুদের ভোট কাটবে। সিপিএম ও কংগ্রেসের সঙ্গেজোট করেছে। সে টাকা নিয়ে এসব করছে। প্রকল্পের সুবিধা পেতে হলে জোড়াফুলকে ভোট দিন। এরা কালনাগিনীর দল। এদের কোনও ভোট দেবেন না।

 

Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post