দুর্গা পুজো করুক, জাম্বুবান পুজো করুক, কিন্তু বিজেপি পুজো চলবে নাঃ মমতা

মঙ্গলবার পুরুলিয়ার পারায় জনসভা করলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে তিনি রান্নার গ্যাসের দাম নিয়ে ফের কেন্দ্রের বিজেপি সরকারকে একহাত নিলেন। মমতার কথায়, ‘আজ গ্যাসের দাম কত?‌ ৯০০ টাকা।নরেন্দ্র মোদী সব খেয়ে নিয়েছে। ভোটের আগে দাম কমিয়ে আবার বাড়িয়ে দেবে। আমরা যদি বিনা পয়সায় চাল দিতে পারি, তোমাকে বিনা পয়সায় গ্যাস দিতে হবে’। 

উল্লেখ্য, পায়ে প্লাস্টার নিয়ে রোজই বেশ কয়েকটি জনসভা করছেন তৃণমূল নেত্রী। আর প্রতিটি জনসভা থেকেই বিজেপিকে তীব্র আক্রমণ করছেন নিয়ম করে। এদিনও পুরুলিয়ায় পারা বিধানসভা কেন্দ্রে জনসভা করার পর তৃণমূল নেত্রী জনসভা করলেন কাশীপুর বিধানসভা কেন্দ্রেও। সেখানে তিনি বিজেপিকে আক্রমণ করতে গিয়ে বললেন দাঙ্গাবাজ পার্টি। মমতার কথায়, ‘বিজেপি ভাদু পুজো করুক, দুর্গা পুজো করুক, জাম্বুবান পুজো করুক, কিন্তু বিজেপি পুজো চলবে না’। তিনি আরও বলেন, ‘এখানে বিজেপি পুজো হবে না, কারণ ওরা দাঙ্গার পুজো করে, দাঙ্গা পুজো হবে না’। 

নিজের ভাষণে তিনি ফের বহিরাগত ইস্যুও তোলেন। মমতা বলেন, ইলেকশন কমিশনকে বলব বর্ডার সিল করতে হবে। ওখানে থেকে গুন্ডারা ঢুকছে। অপরদিকে পুরুলিয়া জেলার জয়পুর বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী উজ্জ্বল কুমারের মনোনয়ন বাতিল করেছে নির্বাচন কমিশন। এদিন সেটা নিয়েও মুখ খোলেন তৃণমূল নেত্রী। তিনি বলেন, ‘জয়পুরে আমাদের প্রার্থীর মনোনয়ন বাতিল করে দিল। ছোট ভুলে বড় ভুল। এরকম এই প্রথম দেখলাম’। তবে ওই কেন্দ্রেই তৃণমূলের এক বিক্ষুব্ধ নেতা নির্দল হয়ে দাঁড়িয়েছেন। এদিন মমতা বলেন, ওখানে যে নির্দল প্রার্থী লড়ছেন, দিব্যজ্যোতি সিং দেও, ওকে আমরা সমর্থন দেব। আপনারা ওকে ভোটে জেতান। ও জিতলে তৃণমূলে যোগ দেবে।
 

Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post