গণতন্ত্র বাঁচাতে ভোট দিন, বাংলায় বার্তা দিলেন মোদি-অমিত শাহ, মমতা


শনিবার সকাল থেকেই রাজ্যে প্রথম দফার ভোটগ্রহণ শুরু হয়েছে। তার আগেই ভোটারদের বিশেষ বার্তা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। দুজনেই বাংলায় টুইট করেছেন। পাশাপাশি রাজ্যের বিদায়ী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও ভোটারদের নিজের গণতান্ত্রিক অধিকার প্রয়োগের বার্তা দিয়েছেন। তবে মমতা বাংলার পাশাপাশি ইংরেজিতেও টুইট করেছেন। পশ্চিমবঙ্গে এবার আট দফায় ভোট, আজ প্রথম দফার ভোটগ্রহণ। বাংলাকেই পাখির চোখ করেছে বিজেপি। ভোটের কয়েকমাস আগে থেকেই অমিত শাহ বারবার এই রাজ্যে এসেছেন। দলের হয়ে ভোট পরিচালনার সমস্ত দায়িত্ব নিজের কাঁধেই রেখেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও প্রথম দফায় বেশ কয়েকটি সভা করেছেন বঙ্গে। পরের দফা গুলির আগেও প্রচার সভা করবেন। কিন্তু তাৎপর্যপূর্ণভাবে এদিন বিজেপির দুই শীর্ষ নেতাই বাংলায় টুইট করে ভোটারদের ভোট দিতে আহ্বান জানালেন। প্রধানমন্ত্রী এখন বাংলাদেশ সফরে রয়েছেন, সেখান থেকেই তিনি বাংলায় টুইট করেন। ভোটারদের উদ্দেশ্যে মোদি লিখেছেন, রেকর্ড সংখ্যায় ভোট দিন।


অপরদিকে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বাংলায় টুইট করে লিখেছেন, বাংলার গৌরব পুনঃপ্রতিষ্ঠিত করতে অধিক থেকে অধিকতর সংখ্যায় ভোটদান করুন।
তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও পিছিয়ে নেই। তিনিও বাংলা ও ইংরেজিতে এদিন ভোট শুরুর আগেই টুইট করেছেন। তিনি লিখেছেন, বাংলার সকল  মানুষকে আমি অনুরোধ করব নিজের গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করুন। সবাই আসুন, ভোট দিন।

Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post