দেশে অক্সিজেন নেই আর উনি ‘মন কি বাত’ বলছেন? মোদিকে তোপ মমতার


আর বাকি দুই দফা, প্রচারে ফের মমতা বন্দ্যোপাধ্যায়ের নিশানায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। রবিবার তৃণমূলনেত্রী মুর্শিদাবাদের বহরমপুরে ভার্চুয়াল সভা করেন। সেখান থেকেই তিনি তীব্র কটাক্ষ ছুঁড়ে দিলেন প্রধানমন্ত্রীকে। মমতার কথায়, ‘দেশে ভয়ানক সঙ্কট, নেই অক্সিজেন, নেই করোনার ওযুধ আর উনি মন কি বাত করে চলেছেন। লজ্জাও নেই। এখন মন কি বাত বন্ধ করুন, কোভিড নিয়ে কথা বলুন। কেন্দ্র যে ওষুধ পাঠাচ্ছে, তা খুবই কম। বাংলার অক্সিজেন পাঠিয়ে দেওয়া হচ্ছে উত্তরপ্রদেশে’। তবে শুধু মোদি নন, এদিন মমতার নিশানায় ছিলেন নির্বাচন কমিশনও ছিল। তিনি কমিশনকে তোপ দেগে বললেন, ‘বার বার একদফায় ভোট করানোর কথা বললেও পরিকল্পনা করে আট দফায় ভোট করানো হচ্ছে’। আগামী ২৯ এপ্রিল বহরমপুর-সহ মুর্শিদাবাদের ১১টি আসনে ভোট। তার আগে সোমবার, মুর্শিদাবাদের আরও ১১টি আসনে ভোট। 

রবিবারের বহরমপুরের রবীন্দ্র সদনে তৃণমূলের জেলা সভাপতি আবু তাহের খান ও জেলার অন্যান্য প্রার্থীদের সঙ্গে নিয়ে সভা করেন মমতা। সেখান থেকেই ভার্চুয়ালি ভাষণ দিলেন দলীয় প্রার্থীদের হয়ে ভোট প্রার্থনা করে। পাশাপাশি রাজ্যে করোনা পরিস্থিতি খারাপ হওয়ার জন্য ফের তিনি মোদিকেই দায়ি করলেন। তৃণমূলনেত্রীর কথায়, মোদি তো ভাষণ দিতেই ব্যস্ত, ভাষণ দিয়েই চলে গেলেন। এতদিন ভ্যাকসিন (Covid Vaccine) দিলে তো এতটা খারাপ পরিস্থিতি হত না। ৮০টা দেশকে ভ্যাকসিন দিলেন বিনা পয়সায়, আর এখানে কিনতে হচ্ছে। নির্বাচন কমিশনের বিরুদ্ধেও এদিন তিনি তীব্র আক্রমণ জারি রাখেন। 

 


মমতা বন্দ্যোপাধ্যায় আবারও জানিয়ে দিলেন, তিনি সুপ্রিম কোর্টে মামলা করবেন, নির্বাচন কমিশন যেন কেন্দ্রের বিজেপি সরকারের আয়না হয়ে না থাকে। মমতার দাবি, ‘দুজন আইনজীবীর সঙ্গে আমার কথা হয়েছে। সুপ্রিম কোর্টের বিখ্যাত আইনজীবী দুজনেই। তাঁরা বলেছেন, আমাকে সবরকম সাহায্য করবেন। আমরা তো সরকারে আসছিই। কিন্তু তারপরও আমি এই ইস্যু ছাড়ব না। দেখি কতদূর যেতে পারি’। পুলিশের বিরুদ্ধেও এদিন মুখ খোলেন তিনি। বললেন, আমাদের পুলিশের ব্রেনটা গিয়েছে। নির্বাচন কমিশন যা বলছে করছে। ভোটের পর কিন্তু আমরাই থাকব। যা নির্বাচন হচ্ছে, তাতে তৃণমূলের বিকল্প নেই, তৃণমূলই থাকবে।
 

Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post