‘আমাকে খুনের পরিকল্পনা করছে’, বিস্ফোরক দাবি মমতার

কেন্দ্রীয় বাহিনী নিয়ে তাঁর মন্তব্যের জেরে শুক্রবারই নির্বাচন কমিশনের দ্বিতীয় নোটিস পেয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তবুও নিজের বক্তব্যে অনড় তৃণমূলনেত্রী। পাশাপাশি তাঁকে খুন করার পরিকল্পনা করছে বিজেপি বলেও বিস্ফোরক দাবি করলেন তিনি। এজিন পূর্ব বর্ধমানের মন্তেশ্বরে জনসভা করেন তৃণমূলনেত্রী। এই সভা থেকে আরও বড় অভিযোগ করলেন তিনি। মন্তেশ্বরে তিনি অভিযোগ করলেন, বিজেপির বিরুদ্ধে সরব হওয়ায় তাঁকে খুনের পরিকল্পনা হচ্ছে। 


মমতার কথায়, ‘আজকে দাঙ্গাবাজরা বিহার, উত্তরপ্রদেশ থেকে গুন্ডা এনেছে। আর অমিত শাহ কত টাকা আপনার আছে? ভাবছেন চিরদিন এভাবে চলে যাবে? নিজেরা কোটি কোটি টাকা বিলোচ্ছেন, আর কারও কাছে পাঁচশো টাকা থাকলে এজেন্সি পাঠিয়ে দিচ্ছেন। আপনাদের এত টাকা এল কোথা থেকে? একটা মিটিংয়ে কত টাকা দেন? এরপরই মমতার তোপ,  ‘আমি এসব কথা বলার পর জানি আপনারা আমাকে খুন করার প্ল্যান করবেন। আমার পা-টা চোট করে দিয়েছেন। এবার খুন করার প্ল্যান করবেন। আমার যায় আসে না। যতদিন বাঁচব বাঘের বাচ্চার মতো লড়ব। যদি কেউ প্রতিবাদ না করে ভয়ে চুপচাপ থাকে, আমি করবই’। উল্লেখ্য, পূর্ব বর্ধমানে দাঁড়িয়ে মুখ্যমন্ত্রী যখন অমিত শাহকে আক্রমণ করছেন, তখন তাঁরই বাড়ির কাছে ভবানীপুরে বাড়ি বাড়ি প্রচার করছেন অমিত শাহ। 


অপরদিকে, এদিন পূর্ব বর্ধমানের জামালপুরে এক জনসভায় তিনি বললেন, ‘প্রধানমন্ত্রী, অমিত শাহ আপত্তিকর কথা বললে নির্বাচনী বিধিভঙ্গ হয় না। কিন্তু মমতা কিছু বললেই বিধিভঙ্গ? আগেও আমাকে শো-কজ করেছে। এসব করে লাভ নেই। পাশাপাশি ভোটের দিন কিভাবে রাজ্যে এসে প্রচার করেন সেটা নিয়েও প্রশ্ন তোলেন মমতা। উল্লেখ্য, নির্বাচনের আদর্শ আচরণবিধি ভঙ্গ করার অভিযোগে ইতিমধ্যেই দুবার মমতা বন্দ্যোপাধ্যায়কে শো-কজ করেছে নির্বাচন কমিশন। ধর্মের ভিত্তিতে ভোট চাওয়ার অভিযোগে প্রথম শো-কজের জবাব দিতে হবে আজই। এরপর কেন্দ্রীয় বাহিনী নিয়ে আপত্তিকর মন্তব্য করায় দ্বিতীয় নোটিস পেয়েছেন তিনি। যার উত্তর দিতে হবে শনিবার বেলা ১১টার মধ্যে। এদিন অবশ্য ব্যাপারটা পাত্তাই দিতে চাইলেন না মুখ্যমন্ত্রী। বললেন, ‘কমিশন যত কেস দেবে, আমি ততই দীর্ঘজীবী হব’।
 

Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post