নজরে কামারহাটিঃ আক্রান্ত বিজেপির রাজু, অসুস্থ তৃণমূলের মদন


দিনভর ঠিকঠাক চললেও শেষ বেলায় অশান্ত হল উত্তর ২৪ পরগনার কামারহাটি। শনিবার পঞ্চম দফা নির্বাচনের বিকেলে আক্রান্ত হলেন বিজেপি প্রার্থী রাজু বন্দ্যোপাধ্যায়। তাঁর গাড়ি লক্ষ্য করে ইট পড়ল। ভাঙা হল গাড়ির কাঁচ। অভিযোগের তির তৃণমূলের দিকে। এমনকি, রাজু বন্দ্যোপাধ্যায়ের গাড়ি লক্ষ্য করে বোমাবাজিও হয় বলে অভিযোগ। এই ঘটনায় রাজু আহত হয়েছেন বলেও বিজেপি শিবিরের তরফে দাবি করা হয়েছে।


রাজু বন্দ্যোপাধ্যায় দাবি করেছেন, তৃণমূল প্রার্থী মদন মিত্রর মদতেই এই হামলা হয়েছে। যদিও এই হামলার ঘটনা অস্বীকার করেছে তৃণমূল। অপরদিকে দিনের শেষে অসুস্থতা বোধ করেন তৃণমূল প্রার্থী মদন মিত্র। তাঁর শ্বাসকষ্টের সমস্যা শুরু হয়েছে। জানা যাচ্ছে তাঁকে আপাতত পার্টি অফিসে নিয়ে গিয়ে অক্সিজেন দেওয়া হচ্ছে।


এদিন সকাল থেকে হালকা মেজাজে ভোট হলেও বেলার দিকে পরিস্থিতি পরিবর্তন হয়। বিজেপি সূত্রের খবর, শনিবার ভোট চলাকালীন বেলার দিকে বেলঘরিয়া ব্রিজের উপরে রাজুর গাড়িতে ইট মারা হয়। তাতে রাজুর গাড়ির সামনের দিকের কাচ ভেঙে গিয়েছে। রাজুর ডান হাতে চোট লেগেছে বলেও দাবি বিজেপি শিবিরের। রাজুর দাবি, বহিরাগতদের এনে এলাকায় হামলা করানো হচ্ছে। অপরদিকে সন্ধেয় হঠাৎই তৃণমূল প্রার্থী মদন মিত্রের শ্বাসকষ্টের সমস্যা শুরু হয়। জানা যাচ্ছে তাঁর গ্যাস্ট্রিকের সমস্যা রয়েছে, আপাতত তাঁকে পার্টি অফিসেই অক্সিজেন দেওয়া হচ্ছে।

 

Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post