আর্থিক দুর্নীতি মামলায় এবার অর্জুন সিং ও তাঁর ভাইপোকে নোটিশ দিল CID

এবার রাজ্য সিআইডির নজরে ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। এক আর্থিক দুর্নীতির মামলায় অর্জুন সিং এবং তাঁর ভাইপো সৌরভ সিংকে নোটিশ পাঠিয়ে তলব করল সিআইডি। যদিও অর্জুনের দাবি এটা রাজনৈতিক প্রতিহিংসা। তাঁরা কোনও রকম দুর্নীতির সঙ্গে জড়িত নন। 


সংবাদসংস্থা এএনআই জানিয়েছে, গত বছর আর্থিক তছরুপের দায়ে দায়ের হওয়া এক অভিযোগের তদন্তে তাঁকে জিজ্ঞাসাবাদ করতে চায় সিআইডি। আগামী ২৫ মে সকাল ১১টার মধ্যে তাঁকে কলকাতার সিআইডি দফতরে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। প্রসঙ্গত, এর আগেও তাঁর বাড়িতে হানা দিয়েছিল সিআইডি ও ব্যারাকপুর পুলিশের যৌথ দল। ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিংয়ের বিরুদ্ধে ভাটপাড়া পুরসভা এবং ভাটপাড়া নৈহাটি কো-অপারেটিভ ব্যাংকের টাকা তছরুপের অভিযোগ দায়ের হয়েছিল। এমনকি ওই একই অভিযোগ ছিল তাঁর ভাইপো তথা ভাটপাড়া পুরসভার তৎকালীন পুরপ্রধান সৌরভ সিংয়ের বিরুদ্ধেও।

 

 স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার রাত ৯টা নাগাদ সিআইডির একটি প্রতিনিধিদল পৌঁছয় জগদ্দলের মেঘনা মোড়ে অর্জুন সিংয়ের বাড়ি মজদুর ভবনে। সেসময় অর্জুন সিং বাড়ি না থাকায় হাজিরার নোটিশ বাড়ির গেটে সাঁটিয়ে দিয়ে আসে সিআইডি। পরে অবশ্য অর্জুন সিং স্বীকার করে নেন, তাঁকে নোটিশ পাঠিয়েছে সিআইডি। তবে তিনি জানিয়ে দিয়েছেন, সশরীরে ভবানীভবনে হাজির হতে পারছেন না করোনা পরিস্থিতির জন্য। তিনি ভার্চুয়ালি জেরার জবাব দিতে তৈরি। ব্যারাকপুরের বিজেপি সাংসদ বলেন, সিআইডি-র জেরায় সহযোগিতা করব। তবে তা ভার্চুয়ালি হতে হবে। তবে তিনি এও দাবি করেন, শুধু এই মামলা নয়, বিজেপি নেতাদের বিরুদ্ধে সব মামলাই পশ্চিমবঙ্গের বাইরে কোনও আদালতে হওয়া উচিত। বিষয়টি নিয়ে তিনি যে সুপ্রিম কোর্টে যাবেন সেই কথাও জানিয়ে দিয়েছেন অর্জুন সিং। 

Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post